1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
চিলমারীতে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধের দাবিতে মানববন্ধন।
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

চিলমারীতে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধের দাবিতে মানববন্ধন।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০, ১.৩১ পিএম
  • ২০৬ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীর নয়ারহাট ইউনিয়নের প্রায় ৫ কিলোমিটার এলাকা জুড়ে ব্রহ্মপুত্র নদের প্রবল ভাঙন থেকে ঘরবাড়ি ও বিভিন্ন প্রতিষ্ঠানসহ বিস্তীর্ণ এলাকা রক্ষার দাবিতে নদীতীরে মানববন্ধন করেছেন স্থানীয়রা। মঙ্গলবার দুপুরে নয়ারহাট ইউনিয়নের দক্ষিণ খাউরিয়ার ২’শ বিঘা থেকে গয়নার পটল পর্যন্ত এলাকার ভাঙন রোধে দ্রুত পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়ে মানববন্ধনে অংশ নেয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। ভাঙ্গন কবলিত ব্রহ্মপুত্র নদের তীরে আয়োজিত মানব বন্ধনে ভাঙন রোধের দাবি জানিয়ে বক্তব্য রাখেন, নয়ারহাট ইউপি চেয়ারম্যান আবু হানিফা, দক্ষিণ খাউরিয়া স্কুল এন্ড কলেজের সভাপতি দেলওয়ার হোসেন, অধ্যক্ষ মো. জহুরুল ইসলাম মন্ডল, সাবেক ইউপি চেয়ারম্যান নওশাদ আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, ইউনিয়ন আ,লীগ সভাপতি জাহাঙ্গীর আলম মিন্টু, প্রভাষক মো. আসাদুজ্জামান আসাদ প্রমূখ। মানববন্ধনে বক্তারা বলেন, নয়ারহাট ইউনিয়নের ৫ কিলোমিটার এলাকা জুড়ে করালগ্রাসী ভাঙ্গনের কবলে একের পর এক বিলীন মুখে পড়েছে আশ্রয়ন কেন্দ্র, দক্ষিণ খাউরিয়া স্কুল এন্ড কলেজ,পরিবার পরিকল্পনা হাসপাতাল, কমিউনিটি ক্লিনিক, ইউনিয়ন পরিষদ ভবন, ভূমি অফিস সহ বিভিন্ন সরকারী ও বেসরকারী স্থাপনা।
নয়ারহাট ইউপি চেয়ারম্যন আবু হানিফা জানান, ভাঙ্গন কবলিত এলাকায় দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা না হলে ইউনিয়নের বিভিন্ন এলাকা নদী গর্ভে বিলীন হয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews