1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ছেলের মৃত্যুর পর একই বাসায় দগ্ধ যুগান্তরের সাংবাদিক নান্নু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

ছেলের মৃত্যুর পর একই বাসায় দগ্ধ যুগান্তরের সাংবাদিক নান্নু

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০, ২.০২ পিএম
  • ১৮৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নিজ বাসায় গ্যাসের আগুনে দগ্ধ হয়েছেন দৈনিক যুগান্তরের ক্রাইম রিপোর্টার মোয়াজ্জেম হোসেন নান্নু। তাঁর শরীরের ৬০ ভাগ পুড়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে নিয়ে যাওয়া হয়েছে।

যুগান্তরের সিনিয়র ক্রাইম রিপোর্টার এবং ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নু গতকাল বৃহস্পতিবার শেষরাতের দিকে আফতাব নগরের নিজ বাসায় অগ্নিদগ্ধে গুরুতর আহত হয়েছেন। একই বাসায় কয়েক মাস আগে অগ্নিদগ্ধ হয়ে তাঁর একমাত্র ছেলে পিয়াস মারা গেছেন।

মোয়াজ্জেম হোসেন নান্নুর চিকিৎসকরা বলছেন তার শরীরের প্রায় ৬০ শতাংশের মতো পুড়ে গেছে। অবস্থা আশংকাজনক বলে জানান চিকিৎসকরা।

গতকাল বৃহস্পতিবার রাত্রিকালীন অফিস থেকে বাসায় ফিরে রাত তিনটার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ধারণা করা হচ্ছে গ্যাস লাইনের লিকেজ থেকে গ্যাস জমা হয়েছিল। রাত তিনটায় পাশের রুমে সিগারেটের আগুনের জন্য দেশলাইয় জ্বলতেই সারা ঘরে আগুন ছড়িয়ে পড়ে।

এ ঘটনার মাত্র ছয়মাস আগে এই বাসায় হিটার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে তাঁদের একমাত্র সন্তান সঙ্গীত পরিচালক পিয়াস প্রাণ হারান।

এ বিষয়ে নান্নুর স্ত্রী জানিয়েছেন, মাঝেমধ্যে ফ্ল্যাট থেকে গ্যাসের গন্ধ পাওয়া যেত। চারদিন আগে মিস্ত্রি আনিয়ে চেক করা হয়েছিল। চার বার চেক করা হয়েছিল। মিস্ত্রিরা বলেছিল, বাথরুমের কমোডে জমে থাকা গ্যাস থেকে হতে পারে।

বৃহস্পতিবার রাত সাড়ে তিনটায় নান্নু তাঁর আদরের সন্তান স্বপ্নীল আহমেদ পিয়াসের বন্ধ রুম খোলেন। সুইচ দেওয়ার সাথে সাথে প্রচণ্ড বিস্ফোরণ। দগ্ধ অবস্থায় তিনি বাথরুমে গিয়ে শাওয়ার ছেড়ে দিয়ে গায়ে পানি ঢালেন। এরপর তিনি নিজেই ঘরের আগুন নিভিয়ে ফেলেন।

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ নান্নুর অগ্নিদগ্ধের খবর পেয়ে হাসপাতালে ছুটে গেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews