1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
জয়পুরহাটে ইজিবাইক চোর চক্রের ২ সদস্য আটক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

জয়পুরহাটে ইজিবাইক চোর চক্রের ২ সদস্য আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩, ১০.৩২ পিএম
  • ১৪৭ বার পঠিত

মীর মোঃ আতিকুজ্জামান,জয়পুুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে আন্তজেলা চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। এ সময় ব্যাটারিচালিত একটি ইজিবাইক উদ্ধার করেছে র‌্যাব-৫। গত দিবাগত রাতে সদর উপজেলার পাঁচুরচক এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন,জেলার ক্ষেতলাল উপজেলার বড়তারা কুটিরপাড়া এলাকার আফতাব আলী আকন্দের ছেলে আশরাফ আলী আকন্দ (৫৫) ও সদর উপজেলার পাঁচুরচক ফকিরপাড়া এলাকার কাজী জহুরুল ইসলামের ছেলে জয় ইসলাম রাজ (২০)।
মঙ্গলবার সকালে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জানান, সোমবার দিবাগত  রাত সাড়ে ১০ টায় জয়পুরহাট সদর উপজেলার পাঁচুরচক এলাকা থেকে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। এ সময় একটি চোরাই ইজিবাইক জব্দ করা হয়।
তিনি আরও জানান,আটক আশরাফ আলী আকন্দ ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য ও জয় ইসলাম রাজ তার সহযোগী হিসেবে কাজ করতেন। তারা দীর্ঘদিন ধরে এই চোর চক্রের সঙ্গে জড়িত। জয়পুরহাট সদর ও আশপাশের এলাকায় চোরাই ইজিবাইক বিক্রি করে আসছিলেন তারা। এ চক্রের অন্য সদস্যদের আটককের জন্য অভিযান অব্যাহত রয়েছে।
পরবর্তীতে আটককৃতদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews