1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
জয়পুরহাটে নকল ঔষধ ও বিক্রয়ে নিয়ম না মানার দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা

জয়পুরহাটে নকল ঔষধ ও বিক্রয়ে নিয়ম না মানার দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩, ১১.১৭ পিএম
  • ১২৪ বার পঠিত

মীর মোঃ আতিকুজ্জামান,জয়পুরহাট প্রতিনিধি:

 

জয়পুরহাটের পাঁচবিবিতে আর্ন্তজাতিক পরিবেশ দিবস উপলক্ষে নিষিদ্ধ ঘোষিত পলিথিন বিক্রি ও মজুদ রাখার দায়ে এবং প্রেসক্রিপশন ব্যতীত এন্টিবায়োটিক ঔষধ বিক্রি ও নকল ঔষধ রাখার দায়ে ৪টি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালত ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ।

 

সোমবার সন্ধ্যার পরে নবাগত নির্বাহী ম্যাজিষ্টেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা সুলতানা, সহকারী কমিশনার (ভ‚মি) মারুফ আফজাল রাজন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডাঃ হুসনেআরার সমন্বয়ে গঠিত ভ্রাম্যমান আদালতের অভিযানে এ জরিমানা আদায় করেন।

 

জরিমানা প্রদানকারী প্রতিষ্ঠান গুলো হলো, আনিছুর মসল্লা ষ্টোর কে ১ হাজার টাকা, মেসার্স নিউ খাদিজা ফামের্সীকে ২ হাজার, আফরোজা ফামের্সীকে ১০হাজার এবং জয়ন্তী ফামের্সীকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় ফামের্সী গুলোতে বিভিন্ন কোম্পানীর নকল ঔষধ থাকায় সেগুলো জব্দ করা হয়।

 

ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় আরও উপস্থিত ছিলেন, স্যানিটারী ইন্সপেক্টর রেজাউল করিম, ও পাঁচবিবি থানার থানার এএসআই মাহাবুব রহমান নেতৃত্বে সঙ্গীয় ফোর্সরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews