1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
জাতির জনকের জন্মদিন উপলক্ষে রাঙামাটিতে বঙ্গবন্ধু সংস্কৃতিক জোটের খাবার বিতরণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

জাতির জনকের জন্মদিন উপলক্ষে রাঙামাটিতে বঙ্গবন্ধু সংস্কৃতিক জোটের খাবার বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মার্চ, ২০২৩, ৮.৫৭ পিএম
  • ৮৩ বার পঠিত
মেহেদী ইমাম, রাঙামাটি প্রতিনিধি
জাতির জনকের ১০৩তম জন্মদিন উপলক্ষে রাঙামাটিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট (কেন্দ্রীয় সভাপতি – বীর মুক্তিযোদ্ধা চিত্রনায়ক ফারুক এম পি) এর পক্ষ থেকে বিভিন্ন মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
শনিবার (১৮ই মার্চ) সকালে রাঙামাটি কলেজ গেট এলাকার আইডিয়াল স্কুলে মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ মুসা মাতব্বর।
এসময় রাঙামাটি জেলা যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া আক্তার, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাবেক ছাত্রলীগ নেতা সাধারণ সম্পাদক সাইদুল আলম, শিশু-কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার সভাপতি মনসুর আহমেদ, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাঙামাটি জেলা সহ-সভাপতি জসিম উদ্দিন, ওয়ার্ল্ড পিস এন্ড হিউমার রাইট সোসাইটির সভাপতি অরূপ মুৎসুদ্দি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৯ নং ওয়ার্ড সাবেক সভাপতি ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাঙামাটি জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি দেবাশীষ পালিত রাজা, রাঙামাটি জেলা ছাত্র লীগের সিনিয়র সহ-সভাপতি শহিদুল আলম স্বপন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক বাবু সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এর আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাঙামাটি জেলা সভাপতি তানিয়া আক্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সঞ্জয় দেওয়ানজী তপুর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে মুসা মাতব্বর বলেন, আজ থেকে ১০৩বছর আগে জন্মগ্রহণ করেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ছোট বেলা থেকেই শিশু কিশোর ও দেশের মানুষ কে ভালবেসেছেন বঙ্গবন্ধু। ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়েই দেশ স্বাধীন হয়েছে। দেশের মানুষ পরাধীনতা থেকে মুক্তি পেয়েছে। আর বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা দেশের মানুষ কে অর্থনৈতিক মুক্তি দিতে কাজ করে যাচ্ছে। যার প্রমাণ করোনাকালে দেশবাসী পেয়েছে। দেশের অগ্রগতি ধরে রাখতে বঙ্গবন্ধু কন্যার হাত কে শক্তিশালী করার বিকল্প নেই।
সভাপতির বক্তব্যে তানিয়া বলেন, শিশু কিশোরদের প্রতি অকৃত্রিম ভালবাসা ছিল বঙ্গবন্ধুর আদর্শ। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট বঙ্গবন্ধুর এই আদর্শ কে ভালবেসে মাদ্রাসা শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews