1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
জেলা প্রশাসকের সাথে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন নড়াইল জেলা ও মহানগর কমিটির সৌজন্য সাক্ষাৎ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগড়ায় জমিজবর দখল দেশীয় অস্ত্রদিয়ে হামলার প্রান নাশের হুমকির অভিযোগ রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠিত পুঠিয়ায় দলিল লেখক সমিতির ওপর মিথ্যা মারামারির গুজব ফেসবুকে ছড়ানোর অভিযোগ ইউনিয়নপরিষদ সদস্যদের অপসারনের সিন্ধান্তের প্রতিবাদে ইউপি পরিষদ সদস্যদের বিক্ষোভ ও মানববন্ধন করেন  ফুলবাড়ীতে সপ্তাহব্যাপী যুব উন্নয়নের পোশাক তৈরী প্রশিক্ষণের উদ্বোধন সাংবাদিক মারুফ সরকারের পিতার সুস্থতা কামনায় জাতীয় মানবাধিকার সমিতির দোয়া রহমান ছাত্র আন্দোলনে হৃদয় হত্যাকাণ্ডে অভিযুক্ত কোনাবাড়ী আওয়ামীলীগের দুই নেতা গ্রেপ্তার সাতক্ষীরার তালায় কাচামালের আড়ৎ উদ্বোধন করলেন সাবেক এমপি হাবিব দিনাজপুর শিক্ষা বোর্ডের ২০ কে শিক্ষা প্রতিষ্ঠান থেকে একজন পাস করেনি কাশিমপুরে সাত বছরের শিশু অপহরণের অভিযোগে নারী আটক

জেলা প্রশাসকের সাথে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন নড়াইল জেলা ও মহানগর কমিটির সৌজন্য সাক্ষাৎ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪, ৪.৫৮ পিএম
  • ২৩ বার পঠিত

মোঃ শরিফুল মোল্লা নড়াইল

আজ বুধবার (০২ অক্টোবর ) দুপুর ১২টা ৩০ মিনিটে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ে, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার জাহান এর সাথে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন নড়াইল জেলা ও নড়াইল মহানগর শাখা সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় জেলা প্রশাসক শারমিন আক্তার জাহান মানবাধিকার সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি বলেন, মানবাধিকার সংগঠন গুলি বিশ্ব শান্তি ও সংহতি বজায় রাখতে অসামান্য অবদান রেখে আসছে। তিনি বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের সকল সদস্যদের একনিষ্ঠ কর্মী হিসাবে বাংলাদেশ সরকার ও অধিকার বঞ্চিতদের পাশে থেকে কাজ করাব আহ্বান জানান।

এ সময় বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের এর নড়াইল জেলা কমিটির সভাপতি মোঃ আব্দুল্লাহ আল বারী, সহ সভাপতি কুদ্দুস মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রিন্স মাহমুদ, ক্রীড়া সম্পাদক মোঃ আমিনুর রহমান, লীজা, পাপিয়া সুলতানা, সদস্য রাকিবুল ইসলাম, মোছাঃ রোকসানা, মহানগর কমিটির উপদেষ্টা মোঃ মোস্তাফিজুর রহমান আলেক, উপদেষ্টা মোঃ জুলফিকার আলী, মহানগর সভাপতি মোঃ আনিছুজ্জামান, কোষাধ্যক্ষ ইমরান নাজীর, সহ কোষাধ্যক্ষ মিসেস জোসনা আক্তার উপস্থিত ছিলেন।

সব শেষে তিনি সকলের মঙ্গল কামনা করে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন এর চলমান সব ধরনের কাজে আইনগত সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews