1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
জয়পুরহাটে খালেদা জিয়ার ৪৪ তম কারামুক্তি দিবস উপলক্ষে দোয়া মাহফিল
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

জয়পুরহাটে খালেদা জিয়ার ৪৪ তম কারামুক্তি দিবস উপলক্ষে দোয়া মাহফিল

  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ১১.৫৯ পিএম
  • ২৩০ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাট,জেলা প্রতিনিধিঃ-
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ১৪ তম কারামুক্তি দিবস উপলক্ষে জয়পুরহাটে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে জয়পুরহাট জেলা বিএনপির দলীয় কার্যালয়ে বেগম খাদেমা জিয়া’র সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার তার বড় বড় পুত্র বিদেশে অবস্থানরত বিএনপি’র(ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয় এবং ছোট পুত্র মহরম আরাফাত রহমান খোকোর আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,জয়পুরহাট জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হক,যুগ্ম- আহ্বায়ক গোলজার হোসেন,যুগ্ম-আহ্বায়ক মাসুদ রানা প্রধান,যুগ্ম-আহ্বায়ক আব্দুল ওয়াহাব,সদর উপজেলা বিএনপি’র যুগ্ম-আহ্বায়ক সেলিম রেজা ডিউক,পৌর  বিএনপি’র আহ্বায়ক মতিয়র রহমান, যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান,জয়পুরহাট জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ কবির শুভ্র, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনানসহ জেলার বিএনপির সহযোগী ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।
প্রসঙ্গতঃ-বাংলাদেশের রাজনীতিতে এ দেশের সকল বড় বড় রাজনৈতিক দলের প্রধানসহ তৃণমূল পর্যায়ে রাজপথের  নেতৃবৃন্দদের সবচেয়ে শরণীয় দিন ১-১১ ওয়ান-ইলেভেন। সেই ওয়ান ইলেভেনের পর ২০০৭ সালের ২ রা সেপ্টেম্বর বিভিন্ন মামলায় বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করে সাব-জেলে কারা বুন্দি করা হয়।
গ্রেফতারের পর তিনি টানা এক বছর নয় দিন কারাবন্দি থেকে ২০০৮ সালের ১১ ই সেপ্টেম্বর তিনি সাব-জেল থেকে মুক্তি পান। তারপর থেকেই প্রতিবছর ১১ ই সেপ্টেম্বর কারা মুক্তি দিবসটি বিএনপির নেতৃবৃন্দরা পালন করে আসছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews