1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
জয়পুরহাট র‍্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তি
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে স্বীকৃতি পেলেন জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান ধামরাইয়ে মাকে মারধর করায় আপন ছেলের বিরুদ্ধে থানায় মামলা বান্দরবান পাহাড়ে পর্যটকদের গাড়িতে সন্ত্রাসীদের গুলি, ২ নারী আহত জাকারিয়া মানব কল্যাণ ট্রাস্টের ঘর পেয়ে খুশি দরিদ্র আছিয়া বেগম  ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীরা পাবে ফাইজারের টিকা: স্বাস্থ্যমন্ত্রী শত  শত কোটি টাকা আত্মসাৎ করা চট্টগ্রামের হায়দার ঢাকায় গ্রেপ্তার বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করতে ভয় পায়: কৃষিমন্ত্রী রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক -৩৩ র‍্যাবের অভিযানে দুই কেজি গাঁজা ও সাজাপ্রাপ্ত আসামীসহ আটক-২ রাজশাহীর পুঠিয়ায় কেঁচো কম্পোস্টে আগ্রহী চাষিরা বাড়ছে উৎপাদন

জয়পুরহাট র‍্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তি

  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১, ৫.৪৫ পিএম
  • ২৮ বার পঠিত
জয়পুরহাট র‍্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তি
নিরেন দাস,জয়পুরহাটঃ-
র‍্যাব-৫, জয়পুরহাট র‍্যাব ক্যাম্প কতর্ৃক ১৬ (ষোল) প্যাকেট বিদেশী মদ ও ০২ (দুই) কেজি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।
বর্তমান প্রেক্ষাপটে সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে সকল মাদক সম্রাটদের গ্রেফতারসহ মাদকবিরোধী অভিযানে র‍্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। প্রধানমন্ত্রীর নির্দেশে এবং র‍্যাব মহা-পরিচালকের দিক নির্দেশনায় র‍্যাব মাদকের বিরুদ্ধে গত ০৪ মে ২০১৮ তারিখ হতে বিশেষ অভিযান শুরু করেছে যা মাদক নিমর্ূল না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। এরই ধারাবাহিকতায় র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে ০১ আগষ্ট ২০২১ ইং তারিখ ১৬:১০ ঘটিকায় জয়পুরহাট জেলার পঁাচবিবি থানাধীন বেগুয়ান এলাকায় অভিযান পরিচালনা করে ১৬ (ষোল) প্যাকেট বিদেশী মদ ও ০২ (দু্ই) কেজি গঁাজাসহ মাদক ব্যবসায়ী আসামী মোঃ রুহুল আমিন (৪৮), পিতা-মৃত আব্দুল জব্বার, সাং- দ্বৈত নন্দনপুর, থানা- পাঁচবিবি, জেলা- জয়পুরহাটকে হাতেনাতে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য বিদেশী মদ ও গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews