1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ঝিনাইদহের হরিনাকুন্ডুর কৃতিসন্তান পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ঢাকার এসবি
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

ঝিনাইদহের হরিনাকুন্ডুর কৃতিসন্তান পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ঢাকার এসবি

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০, ১১.২৭ পিএম
  • ২১১ বার পঠিত

ঝিনাইদহের হরিনাকুন্ডুর কৃতিসন্তান পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ঢাকার এসবি,তে যাচ্ছেন ।

ফেনী জেলায় দীর্ঘদিন সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

পুলিশ সুপার পদমর্যাদার ২১৫ জন কর্মকর্তার বদলি করা হয়েছে। বিসিএস (পুলিশ) ক্যাডারের ‘পুলিশ সুপার’ পদমর্যাদার ২১৫ জন কর্মকর্তা বদলি করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ বৃহস্পতিবার (১৮ জুন) আদেশ জারি করে।

তাদের বেশিরভাগকে জেলার পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন, নৌ-পুলিশ, বিশেষ শাখা (এসবি), মহানগরের উপ-কমিশনার হিসাবে বদলি করা হয়েছে। তারা ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে কর্মরত আছেন।

একটি সূত্র থেকে জানা যায়, বদলিকৃত কর্মকর্তাদের মধ্যে ফেনীর পুলিশ সুপার( দুই) কাজী মনিরুজ্জামান, বিপি-৭৬০৬১১৯৬৫৬ কে বাংলাদেশ পুলিশ বিশেষ শাখা (এসবি) ঢাকা’র পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews