1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ঝড়ের তোড়ে সুন্দরবনের চরে উঠে গেল পাথর বোঝাই জাহাজ
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

ঝড়ের তোড়ে সুন্দরবনের চরে উঠে গেল পাথর বোঝাই জাহাজ

  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০, ১১.১৫ এএম
  • ২৩০ বার পঠিত

বাগেরহাট প্রতিনিধি  :  ঝড়ের কবলে পড়ে মোংলা বন্দরের পশুর চ্যানেলের সুন্দরবন সংলগ্ন চরে আটকে পড়েছে পাথর বোঝাই একটি বাণিজ্যিক জাহাজ। মঙ্গলবার রাতে আকস্মিক ঝড়ে বন্দরের হাড়বাড়িয়ার ২ নম্বরে অবস্থানরত জাহাজটি চরে উঠে যায়।

এরপর ওই জাহাজটি উদ্ধারে রাতেই ঘটনাস্থলে বন্দর কর্তৃপক্ষ তাদের নিজস্ব উদ্ধারকারী নৌযান এমটি শিবসা পাঠায়। রাত থেকে দুর্ঘটনাকবলিত জাহাজটি উদ্ধারে তৎপরতা শুরু হয়।

সংশ্লিষ্টদের পক্ষ থেকে জানানো হয়, বুধবার দুপুরের জোয়ারে পানি বৃদ্ধি পেলে জাহাজটি নিরাপদে সরিয়ে আনা সম্ভব হবে।

এম ভি শাহরিয়ার জাহান নামক বাংলাদেশি এ জাহাজটি ভিয়েতনাম থেকে ২১ হাজার মেট্রিকটন পাথর নিয়ে ৩১ মে মোংলা বন্দরের হাড়বাড়িয়ার ২ নম্বরে ভিড়ে।

বন্দর কর্তৃপক্ষের হারবার মাস্টার কমান্ডার ফখরউদ্দিন বলেন, ঝড়ের কবলে পড়ে চরে উঠে যাওয়া জাহাজটির কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

তিনি বলেন, জাহাজটি উদ্ধারে বন্দরের নিজস্ব উদ্ধারকারী নৌযান শিবসা কাজ করছে। আশা করছি স্বল্প-সময়ের মধ্যেই জাহাজটি নিরাপদে সরিয়ে আনা সম্ভব হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews