1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
টাঙ্গাইলে আওয়ামীলীগ সভাপতিকে দলীয় মনোনয়ন না দেওয়ার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

টাঙ্গাইলে আওয়ামীলীগ সভাপতিকে দলীয় মনোনয়ন না দেওয়ার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ১.০৭ এএম
  • ২৪২ বার পঠিত

শহিদুল ইসলাম সোহেলঃ

টাঙ্গাইলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সভাপতিকে দলীয় মনোনয়ন না দেওয়ায় বিক্ষোভ,প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
বুধবার (২৪ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।উপজেলার দাইন্যা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আফজাল হোসেনকে আওয়ামী লীগের মনোনয়ন না দেওয়ায় তার সমর্থকরা এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, দাইন্যা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহীন মন্ডল,ইউপি সদস্য পলাশ মন্ডল,ইউপি সদস্য মোতালেব হোসেন মন্ডল,১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চিনু চৌধুরী,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম রুবেল প্রমুখ।এসময় দাইন্যা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দসহ ও সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন,দাইন্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভপতি আফজাল হোসেন দীর্ঘ ১৮ বছর সফলতার সাথে যিনি দায়িত্ব পালন করছেন। দাইন্যা ইউনিয়ন জনগনের সাথে কাধে কাধ মিলিয়ে উন্নয়ন করেছেন। আমাদের নয়নের মনি আফজাল ভাই মনোনয়ন না দিয়ে ভুল সিদ্ধান্ত নিয়েছে। আফজাল ভাইকে মনোনয়ন ফিরিয়ে দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করার জন্য আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে অঅনুরোধ করেন বক্তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews