1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
ডক্টর সালেহ আহমেদ ভূঁইয়া স্মৃতি সংরক্ষণে ফাউন্ডেশন গঠনের উদ্যোগ
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তুচ্ছ বিষয় নিয়ে মধ্যরাতে চবি ছাত্রলীগের ত্রিমুখী সংঘর্ষ, আহত ৩ এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ সৈয়দপুরে মেয়ের প্রেম করে বিয়ে পিতার মিথ্যা অপহরণ মামলার বলি ছেলের মামা চাঁদাবাজির মামলায় সিএমপি কমিশনারের সাবেক দেহরক্ষীসহ ছয় পুলিশ সদস্যকে খালাস বান্দরবান র‌্যাবের অভিযানে ১৭ জঙ্গিসহ গ্রেপ্তার ২০ বইমেলায় বইয়ের বিকিকিনিতে ফাগুনের কোনো চিহ্নই নেই, দর্শনার্থী বেশি পটুয়াখালীর কলাপাড়ায় কৃষকের ফসল নষ্টের প্রতিবাদে মানববন্ধন রেইনবো নেশন” ও “স্মার্ট বাংলাদেশ” : রূপকালঙ্কার বনাম অনিবার্যতা পটুয়াখালীর কলাপাড়ায় টিয়াখালী মাটির  রাস্তা  উদ্বোধন কলাপাড়ায় রং মিস্ত্রিকে কুপিয়ে হত্যা

ডক্টর সালেহ আহমেদ ভূঁইয়া স্মৃতি সংরক্ষণে ফাউন্ডেশন গঠনের উদ্যোগ

  • আপডেট টাইম : শুক্রবার, ৫ জুন, ২০২০, ৮.৫৯ পিএম
  • ১৪০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক দি ইনস্টিটিউট অব সার্টিফাইড জেনারেল অ্যাকাউন্ট্যান্টস অফ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সদ্যপ্রয়াত সভাপতি ডক্টর সালেহ আহমেদ ভুঁইয়া স্মরণে এবং তার শিক্ষা কার্যক্রম ও অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে অচিরেই গঠিত হতে যাচ্ছে ডক্টর সালেহ আহমেদ ভূঁইয়া ফাউন্ডেশন।ফাউন্ডেশনটি গঠনের অন্যতম উদ্যোক্তা সিজিএ মুহাম্মদ মামুনুর রশিদ এফসিজিএ গণমাধ্যমকে জানান, সিজিএ এর প্রতিষ্ঠাতা ও সদ্যপ্রয়াত সভাপতি ডক্টর সালেহ আহমেদ ভূঁইয়ার সহধর্মিনী অধ্যাপিকা আমেনা বেগমের নেতৃত্বে খুব দ্রুত সালেহ আহমেদ ভূইয়া ফাউন্ডেশন গঠন করা হবে। সংগঠনটি গঠনের মূল উদ্দেশ্য হচ্ছে সদ্যপ্রয়াত আহমেদ ভূঁইয়ার স্বপ্ন, তার শিক্ষা ও সমাজ সেবামূলক কর্মকান্ড গুলোকে অব্যাহত রাখা। পাশাপাশি তার অসমাপ্ত কার্যাবলীগুলো যাতে বাধাগ্রস্ত না হয় সেগুলো কে চালু রাখা।

উল্লেখ্য, গত ১লা জুন সোমবার দি ইনস্টিটিউট অব সার্টিফাইড জেনারেল অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও বর্তমান প্রেসিডেন্ট, SAFS Education Group এর চেয়ারম্যান সিজিএ ড. সালেহ আহমেদ ভুঁইয়া FCMA, FCS, FIFC, FCGA ধানমন্ডিস্থ ল্যাব-এইড হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। ICMAB, ICSB, ICGAB মেম্বারগণসহ সর্বস্তরের শুভানুধ্যায়ীগণ তাঁর বিদেহি আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বৎসর। তিনি স্ত্রী, ২ কন্যা-জামাতা ও ২ নাতি রেখে যান। তিনি বাংলাদেশ টেক্সটাইল মিলস কর্পোরেশনের ম্যানেজিং ডিরেক্টর (MD), ICMAB এর নির্বাহী পরিচালক (Executive Director), ADB এর Consultant ছিলেন। এই সজ্জন, শ্রদ্ধেয় গুনীজন দেশে ও আন্তর্জাতিকভাবে বহু পুরস্কারে ভূষিত হন। তিনি বহু সামাজিক ও সেবামূলক কাজের সাথে জড়িত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: