1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ঢাকার উত্তরা পশ্চিম থানা এলাকায় ৫ লক্ষ টাকা চুরি মামলার আসামি আশুলিয়া থেকে গ্ৰেফতার
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

ঢাকার উত্তরা পশ্চিম থানা এলাকায় ৫ লক্ষ টাকা চুরি মামলার আসামি আশুলিয়া থেকে গ্ৰেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪, ১২.২২ পিএম
  • ১০২ বার পঠিত
  • বিশেষ প্রতিনিধিঃ

 

ঢাকার উওরা পশ্চিম থানা এলাকায় ব্যাবসায়ীর প্রাইভেটকার গাড়ী থেকে ০৫ লক্ষ টাকা চুরি মামলার পলাতক গাড়ি চালক মোঃ শাহীন হোসেনকে আশুলিয়া থেকে গ্ৰেফতার করেছে উওরা পশ্চিম থানা পুলিশ।

 

বৃহস্পতিবার ( ১১ জানুয়ারী ২০২৪) আশুলিয়া থানাধীন কুরগাঁও এলাকায়,উত্তরা পশ্চিম থানা পুলিশ ও আশুলিয়া থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাহাকে গ্ৰেফতার করে।

 

গ্রেফতারকৃত গাড়ী চালক মোঃ শাহীন হোসেন ঝিনাইদহ জেলার,কালিগঞ্জ থানার,মহিষাডেরা গ্রামের মোঃ আমিরুল ইসলামের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ স্ব-পরিবারে আশুলিয়ার কুরগাঁও আমতলা কবরস্থান রোড ওসমানের বাড়ীত ভাড়া থাকতো। গত দেড় বছর ধরে ১৯ হাজার টাকা বেতনে ব্যবসায়ী মোঃ বাদল শেখ এর গাড়ির চালক হিসেবে কাজ করছিলো।

 

ভুক্তভোগী ব্যবসায়ী মোঃ বাদল শেখ আশুলিয়ার কাইচাবাড়ী এলাকার মেসার্স বাদল এন্টারপ্রাইজের মালিক।

 

এজাহার সূত্রে জানা যায়,শুক্রবার (১৮ডিসেম্বর২০২৩) রাত ৯:৩০ ঘটিকার সময়ে আশুলিয়ার কাইচাবাড়ী এলাকার মেসার্স বাদল এন্টারপ্রাইজের মালিক মোঃ বাদল শেখ উত্তরা পশ্চিম থানাধীন ৭ নং সেক্টরস্থ ৬ নং রোডের ১১ নং বাসায় ব্যাবসায়ী কাজে আলোচনায় কিছু সময় অবস্থান কালে নিজ মালিকাধীন প্রাইভেটকারের ভিতর একটি কাগজের শপিং ব্যাগে নগদ পাঁচ লক্ষ টাক রেখে যায়। ফিরে এসে দেখেন গাড়ির দরজা খোলা, টাকার ব্যাগ ও চালক নেই। পাশে থাকা সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় গাড়ির চালকই টাকার ব্যাগ নিয়ে পালিয়েছে এবং গাড়ির চাবি গাড়ির সিটের উপর রেখে যায়।

 

উত্তরা পশ্চিম থানার এসআই মোঃ হানিফ উদ্দিন মন্ডল দৈনিক সূর্যোদয়কে বলেন, ব্যবসায়ীর টাকা নিয়ে পালিয়ে ছিলেন তার ড্রাইভার। গত ১৮ ইং ডিসেম্বর ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে থানা একটি মামলা দায়ের হয়। উক্ত মামলার ভিত্তিতে আমরা অভিযানে নামি। তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার আশুলিয়া থানার কুরগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করি।

 

উত্তরা পশ্চিম থানার এস আই মোঃ হানিফ উদ্দিন মন্ডল আর ও জানান,গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম শেষে আদালতে প্রেরন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews