1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
ঢাকা জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন সাভার মডেল থানা দীপক চন্দ্র সাহা
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জবিতে মার্কেটিং বিভাগে নবীন শিক্ষার্থীদের বরণ ফেনীতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আশুলিয়া সাড়ে ১৭ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করেন চুনতি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন। ফেনী জেলা আইনজীবী সমিতি নির্বাচন-২০২৩ ইং নির্বাচনে বিএনপি সমর্থীত প্যানেল নির্বাচিত রাঙামাটির নানিয়ারচরে ১৪টি পাওয়ার টিলার ও ৬লক্ষ টাকা কৃষিঋণ বিতরণ ঢাকা জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন সাভার মডেল থানা দীপক চন্দ্র সাহা সাভারে সিআরপিতে বিশ্ব ফিজিওথেরাপি দিবস পালিত সাভারে চলন্ত বাসে হাত-পা বেঁধে ১৯ লাখ টাকা ডাকাতি গ্রেফতার-১ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইভটিজিং এর প্রতিবাদ করায় শিক্ষকের উপর হামলা

ঢাকা জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন সাভার মডেল থানা দীপক চন্দ্র সাহা

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩, ১.১০ এএম
  • ১৩ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি

ঢাকা জেলা পুলিশের মাসিক কল্যাণ, প্রশাসনিক ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে ঢাকা জেলার মিলব্যারাক পুলিশ লাইন্স কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশ সূত্র জানায়, উক্ত মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভার সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার আসাদুজ্জামান, পিপিএম (বার)।

অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ নূর আলম, পিপিএম। এসময় আইন-শৃঙ্খলা রক্ষা,অপরাধ দমন,অপরাধীদের গ্রেপ্তার, মামলা গ্রহণ, বিচারে সহায়তা, সড়ক শৃঙ্খলা ও ভিআইপি নিরাপত্তা-প্রটোকল,

গোয়েন্দা তথ্য সংগ্রহ ও প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়াসহ অনেক দায়িত্ব পালন করে সার্বিক বিবেচনায় ঢাকা জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা, পিপিএম।

এর আগেও একাধিক পুলিশি দপ্তরে দায়িত্ব পালনকালে বিশেষ ভূমিকা রাখায় প্রায় অর্ধ ডজন খানেক শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ পুরস্কারে ভূষিত হন চৌকস এই পুলিশ কর্মকর্তা। গত বছরের নভেম্বরেও বিশেষ সম্মাননা পুরস্কার অর্জন করেন তিনি।

এত অর্জনের পরেও মুখে সরলতার ছাপ। পুলিশের কাছে সাধারণ মানুষের প্রত্যাশা অনেক৷ কিন্তু সেই প্রত্যাশা অনুযায়ী সেবা না পেলে মানুষ অসন্তুষ্ট হয় ৷ এরপরও অবশ্য বিপদে মানুষ পুলিশের কাছেই ছুটে যায়৷ গত বছরের ২৫ শে অক্টোবর মঙ্গলবার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলামের স্থলাভিসিক্ত হয়ে সাভার মডেল থানায় দায়িত্বভার গ্রহণ করে পরিস্থিতি পাল্টাচ্ছেন দীপক চন্দ্র সাহা৷

সাভার মডেল থানায় পুলিশি সেবা সহজ করে পুলিশকে আরও জনবান্ধব করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করায় ইতিমধ্যেই প্রশংসিত হয়েছেন তিনি। তার অফিস কক্ষে সর্বোচ্চ সেবা প্রদানের লক্ষ্যে সেবাপ্রার্থী নাগরিকদের কথা মনোযোগ দিয়ে শুনতে অন্যদের প্রতি “অযথা বসে সময় নষ্ট না করে অপরকে কথা বলার সুযোগ করে দিন” বার্তা সংবলিত ডেক্স বোর্ড ব্যাবহার করেন তিনি।

ঢাকা জেলার শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ অর্জনে আরও এক ধাপ এগিয়ে নাগরিক সমাজের শুভেচ্ছায় ভাসছেন পুলিশের এই কর্মকর্তা। এছাড়াও দীপক চন্দ্র সাহার সঠিক দিক-নির্দেশনায় দক্ষতার ফলস্বরূপ শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত হয়েছেন সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুর রশিদ,

শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী কর্মকর্তা নিবাচিত হয়েছেন আমিন বাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক হারুন অর রশিদ, রহস্য উদঘাটনকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক হাসান সিকদার, সার্বিক শ্রেষ্ঠত্ব অর্জনকারি কর্মকর্তা নির্বাচিত হয়েছেন সাভার মডেল থানার সহকারি উপ-পরিদর্শক কামরুজ্জামান, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি কর্মকর্তা নির্বাচিত হয়েছেন সাভার মডেল থানার সহকারি উপ-পরিদর্শক এনায়েত হোসেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: