1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
ঢাকা জেলা নবনিযুক্ত পুলিশ সুপার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভারে সিআরপিতে বিশ্ব ফিজিওথেরাপি দিবস পালিত সাভারে চলন্ত বাসে হাত-পা বেঁধে ১৯ লাখ টাকা ডাকাতি গ্রেফতার-১ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইভটিজিং এর প্রতিবাদ করায় শিক্ষকের উপর হামলা আত্রাই-রাণীনগরে তিন সার ডিলারকে ৬০ হাজার টাকা জরিমানা প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল অটোরিকশা চালকের সংবাদ প্রকাশের ২বছরেও সংস্কার হয়নি নানাক্রম-বুড়িঘাট সড়ক ঢাকা জেলা নবনিযুক্ত পুলিশ সুপার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা লোহাগাড়ায় ২ সাংবাদিকের উপর হামলা ও চাঁদা দাবির প্রতিবাদে সংবাদ সম্মেলন সাভার উপজেলা একুশে আগস্ট গ্রেনেড হামলার রায় কার্যকর দাবিতে বিক্ষোভ মিছিল বের করে সাভারের দুইজন হত্যাকান্ড আটক চারজন

ঢাকা জেলা নবনিযুক্ত পুলিশ সুপার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২, ১২.১৩ এএম
  • ৪১ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি

আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ বদ্ধপরিকর। এ লক্ষে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা জেলায় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম। সাভারে যানজট নিরসন সহ মাদক নিয়ন্ত্রণ , কিশোর গ্যাং তৎপরতা, জমি জমা বিরোধ ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ সক্রিয়ভাবে কাজ করবে পুলিশ।

এসব ক্ষেত্রে দলীয় পরিচয় এবং সব ধরনের ক্ষমতার অপব্যাবহারের উর্দ্ধে উঠে আইন-শৃঙ্খলা রক্ষায় কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা জেলার নবনিযুক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান পিপিএম। ঢাকা জেলা পুলিশের আয়োজনে বুধবার ২৪ আগস্ট বিকেলে সাভার মডেল থানার কনফারেন্স কক্ষে মিডিয়া কর্মীদের করা মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।এর আগে পুলিশ সুপার আসাদুজ্জামান সকালে ধানমন্ডির ৩২ নং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং দুপুরে জাতীয় স্মৃতিসৌধের শহীদ বেদীতে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।

সেখান বিকেলে সাভার মডেল থানায় আসলে তাকে সাভার মডেল থানা পুলিশের পক্ষ থেকে বরন করে নেয়া হয়। সাভার মডেল থানার পক্ষ থেকে নবনিযুক্ত পুলিশ সুপারকে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন নবনিযুক্ত এই পুলিশ সুপার আসাদুজ্জামান আরও বলেন, ঢাকার উপকন্ঠ সাভার-আশুলিয়া এবং ধামরাই অত্যন্ত গুরুত্বপূর্ন এলাকা।

এই পথ দিয়েই রাজধানীতে ব্যাপক সংখ্যক লোকজন প্রবেশ এবং বাহির হয়। এখানে শিল্পায়নের ফলে জমির দাম বৃদ্ধি পাওয়ায় ফৌজদারী মামলা বেশী হয়। এছাড়া ভাসমান লোকজনের কারনে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক নিয়ে এসে এখানে বিক্রী করার পাশাপাশি শিল্প এলাকায় বিভিন্ন দাবিতে শ্রমিকদের মধ্যে মাঝে মধ্যে অসন্তোষ দেখা দেয়।

আপনারা আমাদেরকে সহযোগীতা করলে আমরা দ্রুত এসব সমস্যা থেকে উত্তরন হতে পারবো। এছাড়া সংবাদ কর্মীদের বিভিন্ন প্রশ্ন, পরামর্শ ও আবেদনের ভিত্তিতে পুলিশ সুপার বলেন, সমাজের মাদকাসক্ত বখাটে ও কিশোর গ্যাং নির্মুলে সকলের সহযোগিতা নিয়ে পুলিশ কাজ করবে।

অন্যদিকে ঢাকা-আরিচা মহাসড়ক ৮ লেনে উন্নিত করার ফলে সার্ভিস লেনগুলো প্রচুর যানজটের সৃষ্টি হওয়ায় সড়ক ও জনপথ বিভাগ, বিআরটিএ, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, স্থানীয় প্রশাসনসহ মিডিয়া কর্মীদের সাথে নিয়ে দ্রুত সময়ে সমস্যাগুলো নিরসনে কাজ করার আশ্বাস প্রদান করেন।

আয়োজিত মত বিনিময় সভায় সাভার প্রেসক্লাবের নের্তৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদ কর্মীরা অংশগ্রহন করেন। এসময় ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন,

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আশরাফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) হুমায়ুন কবীর, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সাজেদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) আব্দুল্লাহিল কাফী, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্বেরা হাবীব খান, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহিদুল ইসলাম, সাভার মডেল থানার অফিসার ইনচার্য কাজী মাঈনুল ইসলাম, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ র্কামরুজ্জামান ও ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমানসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: