1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরো ২৫ জনের মৃত্যু
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরো ২৫ জনের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুন, ২০২০, ৯.৩১ পিএম
  • ২১৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরো ২৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনাভাইরাস পজিটিভ ৫ জন পুরুষ ও ৩ নারীসহ ৮ জন। অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ।

ঢামেক হাসপাতালে ২ মে শুরু করা করোনা ইউনিটে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত করোনা ইউনিটে নারী ও পুরুষ মিলে ৪২৬ জন মারা গেছেন। এদের মধ্যে ৯৭ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

ঢামেক হাসপাতাল মর্গের ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর মঙ্গলবারে বিকেলে এসব মৃত্যু নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরো ২৫ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে করোনা ভাইরাস পজিটিভ পাওয়া গেছে ৫ জন পুরুষ ও ৩ নারীসহ ৮ জনের। অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

ঢামেকে ২ মে শুরু করা করোনা ইউনিটে মঙ্গলবার বিকাল সাড়ে ৫টা পর্যন্ত এই হাসপাতালে নারী ও পুরুষ মিলে ৪২৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৯৭ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

তিনি আরো বলেন, আমাদের এই হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য শিশু করোনা ইউনিটসহ ৩টি ইউনিট চালু করা হয়েছে। দিনের পর দিন এই মহামারী করোনাভাইরাস বেড়েই চলছে। করোনা ইউনিটে সার্বক্ষণিক রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন, হাসপাতাল কর্তৃপক্ষ, ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা। যারা করোনা ভাইরাসে উপসর্গ নিয়ে মারা গেছেন তাদের লাশ তাদের স্বজনের কাছে পর্যায়ক্রমে হস্তান্তর করা হয়েছে।

আর করোনা পজিটিভে যারা মারা গেছেন সেই সব লাশ স্বাস্থ্যবিধি অনুযায়ী তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে বলেও তিনি জানান ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews