1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ঢাকা-১৯ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ডাঃ এনামুর রহমান
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

ঢাকা-১৯ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ডাঃ এনামুর রহমান

  • আপডেট টাইম : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ১১.৩৯ পিএম
  • ৯০ বার পঠিত
  • মোঃ বাবুল শেখ স্টাফ রিপোর্টারঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, দুর্যোগ ব্যবস্থাপণা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

 

বুধবার (২৯শে ডিসেম্বর)দুপুর ২টার দিকে সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি। উপস্থিত দলীয় নেতাকর্মীরা হলেন,সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজী আবদুল গনি, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন মাসুদ চৌধুরী, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, সাভার উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইয়াসমিন আক্তার সুমি ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম প্রমুখ।

 

এ সময় ডাঃ এনামুর রহমান গণমাধ্যমকর্মীদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের কাছে ডিজিটাল বাংলাদেশের ওয়াদা করেছিলেন। তিনি তার ওয়াদা পালন করেছেন এবং তার কল্যাণে বাংলাদেশ ডিজিটালাইজড হয়েছে। প্রধানমন্ত্রী আগামী দিনে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য আমাদের আহ্বান জানিয়েছেন। সে জন্য আমি মনে করি, এবারের নির্বাচনটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা-১৯ আসনে আমাকে মনোনয়ন দিয়েছেন। আপনারা দেখছেন আজকে আমার সঙ্গে সাভার ও আশুলিয়ায় যারা ৫০ বছর যাবত আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত তারা সবাই উপস্থিত রয়েছেন। আমি আশা করব দলের সবাই সকল বিভেদ ভুলে একত্র হয়ে পরিশ্রম করে নৌকা মার্কাকে বিজয়ী করে এই আসনটা প্রধানমন্ত্রীকে উপহার দিব। সবার কাছে দোয়া চাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews