1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ঢাকা-৩ আসনে নৌকা মার্কার প্রতীক নিয়ে  নির্বাচিত হয়েছে নসরুল হামিদ বিপু
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

ঢাকা-৩ আসনে নৌকা মার্কার প্রতীক নিয়ে  নির্বাচিত হয়েছে নসরুল হামিদ বিপু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪, ১২.২০ এএম
  • ৮৩ বার পঠিত
  • আলতাফ হোসেন অমি 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৩ আসনে (কেরানীগঞ্জের ৫টি ইউনিয়ন) নৌকার প্রার্থী নসরুল হামিদ নির্বাচিত হয়েছেন। তিনি ১,৩২,৭৩২ ভোট পেয়েছেন।

 

এছাড়া এ আসনে আম প্রতীকের প্রার্থী পেয়েছেন ৬৬৮ ভোট, ডাব ১৫৬১, ট্রাক ১৯৫২, লাঙল ২৮৬৮ এবং ছড়ি পেয়েছে ২৪৩ ভোট।

 

চলমান পরিস্থিতিতে ৪০ শতাংশ ভোট খুবই সন্তোষজনক ও ব্যাপক বলে মন্তব্য করেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

 

আজ সোমবার (০৮ জানুয়ারি) দুপুরে দোলেশ্বর বাসভবনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

 

নসরুল হামিদ বিপু বলেন, আমার কাছে মনে হচ্ছে আগামী ১৫ জানুয়ারির মধ্যে হয়ে যাবে বলে আমি আশা করছি। নির্বাচন কমিশন শক্ত অবস্থান নেয়ায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠিত হয়েছে। তিনি বলেন, যারা পাস করে আসছেন তাদেরকে ধন্যবাদ জানাই। যারা পাস করতে পারেন নাই তাদেরও একটা প্রচেষ্টা ছিল, তাদের অবদান ছিল।

 

প্রতিমন্ত্রী বলেন, ৪০ শতাংশ ভোট খুবই সন্তোষজনক। এটা ব্যাপক ভোট এই পরিস্থিতিতে। অনেক দেশে তো ৭ শতাংশও পড়ে না। আমরা মনে করি, যে পরিস্থিতি হয়েছে ৪০ শতাংশ ইজ বিগ টার্ন। আপনারা খবর নিয়ে দেখতে পারেন, আমার কাছে সকাল থেকে যে খবর এসেছে মোটামুটি সবাই সন্তুষ্ট। আমার এলাকায় ৫০ শতাংশের বেশি ভোট পড়েছে।

 

নসরুল হামিদ বলেন, আমি মনে করি নির্বাচন কমিশন প্রচণ্ডরকম চাপের মধ্যে ছিল, বিভিন্ন রাজনৈতিক ইস্যু ছিল। তার আগে সন্ত্রাসী কার্যকলাপ ছিল। বৃহৎ একটি দল বিএনপি-জামায়াত জোট সন্ত্রাসী কার্যকলাপ করেছে। ট্রেনে আগুন দিয়ে চারজনকে হত্যা করেছে। ভোটাররা ওই দলের ব্যাপারে এসব বিষয় খুব খারাপভাবে নিয়েছেন। এটার খুব বড় একটা রিঅ্যাকশন পড়েছে। এই যে ৪০ শতাংশ সারা দেশব্যাপী ভোট হয়েছে, এটা কিন্তু বড় একটা জিনিস তাদের মধ্যে রিঅ্যাক্ট করেছে যে, এই দলটা (বিএনপি) প্রত্যেকবার নির্বাচন বর্জন করে এবং একটা সন্ত্রাসী কার্যকলাপ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews