1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ঢামেক করোনা ইউনিটে আরো ১৯ জনের মৃত্যু
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

ঢামেক করোনা ইউনিটে আরো ১৯ জনের মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০, ৯.৩২ এএম
  • ১৮১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরো ১৯ জনের মৃত্যু হয়েছে । তাদের মধ্যে করোনাভাইরাস পজিটিভ ৫ জন পুরুষ এবং ২ জন নারীসহ ৭ জনের। আর অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা যান । ঢামেক হাসপাতালে ২মে থেকে শুরু করা করোনা ইউনিটে শনিবার বিকাল সাড়ে ৫ টা পযর্ন্ত করোনা ইউনিটে নারী ও পুরুষ মিলে ৭৩১ জন মারা গেছেন । এদের মধ্যে ১৭৮ জন করোনা আক্রান্ত হয়ে মারা যান।
ঢামেক হাসপাতালের মর্গ অফিসের ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর শনিবারে বিকালে এই মৃত্যুর বিষয় গুলো নিশ্চিত করে তিনি জানান, গত ২৪ ঘন্টায় করোনা ইউনিটে নতুন করে আরো ১৯ জনের মৃত্যু হয়েছে । এদের মধ্যে দুই জন নারীসহ ৭ জন করোনা পজিটিভে মারা যান। আমাদের এই হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য শিশু করোনা ইউনিট সহ ৩ টি ইউনিট চালু করা হয়েছে। এখানে রোগী ভর্তি ও চিকিৎসা জন্য ২৪ ঘন্টাই খোলা রয়েছে। করোনা রোগী ভর্তি এবং মৃত্যুর সংখ্যা প্রতি দিনই আপডাউন করছে । করোনা ইউনিটে সার্বক্ষনিক রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন, হাসপাতাল কতৃপক্ষসহ ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা। যারা করোনাভাইরাসে উপসর্গ নিয়ে মারা গেছেন লাশ গুলো তাদের আত্মীয়-স্বজনের কাছে প্রর্যায়ক্রমে হস্তান্তর করা হয়েছে। আর করোনা পজিটিভে যারা মারা গেছেন সেই সব লাশ গুলো করোনা বিধিমোতাবেক তাদের আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে বলেও তিনি জানান ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews