1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ত্রয়োাদশ বিসিএস ফোরামের পুনর্মিলনী ১৮ই মার্চ
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান ব্রাহ্মণবাড়িয়া কসবায় ভাগ্নিকে ধর্ষণ চেষ্টায় মামার নামে মামলা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যা করা হবে আশ্বাস দেন সাবেক এমপি ডাঃ সালাউদ্দিন বাবু

ত্রয়োাদশ বিসিএস ফোরামের পুনর্মিলনী ১৮ই মার্চ

  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩, ৭.২৭ পিএম
  • ১২৭ বার পঠিত

 

ত্রয়োাদশ বিসিএস ফোরামের বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী ১৮ই মার্চ, শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশন হলে অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষ্যে প্রতিবছরের মতো ফোরামের স্মরণিকা ‘সম্প্রীতি’ প্রকাশ এবং কৃতিসন্তান সংবর্ধনা প্রদান করা হবে। ব্যাচের যে সকল বন্ধু সচিব ও গ্রেড- ১ পদে পদোন্নতি পেয়েছে তাদেরও সংবর্ধনা প্রদান করা হবে।

অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য নিবন্ধন এবং স্মরণিকার তথ্য ও রঙিন ছবি হালনাগাদ করতে নিজ ক্যাডারের দায়িত্বপ্রাপ্ত বন্ধুদের সাথে ১০ই মার্চের মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

স্মরণিকার হালনাগাদ তথ্য 1963kibria@gmail.com অথবা modinapublishers@gmail.com এই ইমেইল ঠিকানায়ও প্রেরণ করা যাবে।
অনুষ্ঠানে ২০১৯ সাল ও পরবর্তীতে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫.০, এ লেভেল পরীক্ষায় কমপক্ষে ছয়টি এবং ও লেভেল পরীক্ষায় তিনটি বিষয়ে স্টারপ্রাপ্ত সন্তানদের সংবর্ধনা দেওয়া হবে। এজন্য সন্তানের দুই কপি রঙিন ছবি ও ট্রান্সক্রিপশন সিটের ফটোকপিসহ নাম, পিতা বা মাতার নাম, পিতা বা মাতার ক্যাডার পরিচিতি, পরীক্ষার নাম, পরীক্ষা বছর, পরীক্ষায় অংশগ্রহণকালীন শিক্ষাপ্রতিষ্ঠান ও বর্তমান শিক্ষাপ্রতিষ্ঠানের নাম প্রেরণের জন্য অনুরোধ করা হলো। কৃতিসন্তানদের তথ্য নিজ ক্যাডার প্রতিনিধি অথবা ruzinasaif@gmail.com এই ইমেইল ঠিকানায় নির্ধারিত তারিখের মধ্যে প্রেরণ করতে হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews