1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
দীর্ঘ সময় নান্দনিক নির্মাণ শৈলী শেষে আনুষ্ঠানিকভাবে শুভযাত্রা করলো ফেনীবাসির অহংবোধের ইস্টিশন রেস্টুরেন্ট এন্ড কনভেনশন
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভূমিদোস্যু মানিক কর্তৃক জাল দলিল করে প্রতিবন্ধী চাচার “৪৩শতক জমি দখলের চেষ্টা গোলাগুলির’ পর জব্দ ৫ কেজি ক্রিস্টাল মেথ ভুরুঙ্গামারীতে নৌকার আব্দুর রাজ্জাককে ভোটে জেতাতে মাঠে প্রচার প্রচারণায় পুরুষের পাশাপাশি নারীরাও জয়পুরহাটে কালো ব্যাজ পরে অফিস করছেন,ইউঃ ভুমি কর্মকতারা পাগলিকে গণধর্ষণের ঘটনায় আটক ১ জন বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার দীঘিনালায় সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ ৩০ দিনের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ চেয়ে হাইকোর্টে আবেদন শার্শায় বিশিষ্ট ব্যবসায়ী ও তার স্ত্রীকে কুপিয়ে জখম.স্বর্নলংকাল লুট

দীর্ঘ সময় নান্দনিক নির্মাণ শৈলী শেষে আনুষ্ঠানিকভাবে শুভযাত্রা করলো ফেনীবাসির অহংবোধের ইস্টিশন রেস্টুরেন্ট এন্ড কনভেনশন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২, ১১.৩১ পিএম
  • ২১ বার পঠিত

ফেনী জেলা প্রতিনিধি, হাসনাত তুহিনঃ-

শহরের শহীদ শহীদুল্লাহ্ কায়সার সড়কের হাজী জয়নুল হক লেনে ৬ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠানের প্রধান অতিথি ফেনীর সাংসদ নিজাম উদ্দিন হাজারী, বিশেষ অতিথি ফেনীর জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, সাবেক সাংসদ জাহানারা বেগম সুরমা, মাসকো-সাকিব’ ক্রিকেট একাডেমির প্রধান কোচ ও দেশের অন্যতম সেরা কোচ মোহাম্মদ সালাউদ্দিন। চেম্বার অব কমার্সের সভাপতি আইনুল কবির শামীম, জহুর ফাউন্ডেশনের চেয়ারম্যান ইফতেখার ইসলাম ফিতা কাটার পর প্রধান অতিথি সবুজ পতাকা উড়িয়ে প্রতিষ্ঠানের শুভযাত্রা করেন। এসময় শুভযাত্রা অনুষ্ঠানের সহযাত্রী ছিলেন ফেনীর বিভিন্ন সরকারী দপ্তরের জেলার শীর্ষ কর্মকর্তা, প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন ব্যবসায়ী, পেশাজীবী, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ গণ্যমান্য পাঁচ শতাধিক ব্যাক্তিবর্গ।
এ জনপদের এসএসসি ১৯৮৫ ব্যাচের ষোল সহপাঠী বন্ধুর স্বপ্নের ইস্টিশন এর নিচতলার ভোজনশালায় পরিবারিক কর্নার ঘরোয়া সবাইকে ফিরিয়ে নেয় কৈশোরের দুরন্তপনায়, খেলাঘর জুড়ে চলে শিশুদের কিচির মিচির, তরুণ-তরুনীদের স্ন্যাক, পার্লার আইসক্রিম, জুস, কফিবারের কর্নার পিপাসা এ চলে বারিস্তার কারুর খেলা। বৈঠকখানা তো রসুই ঘর নামের লাইভ কিচেনের রন্ধন শিল্পীদের যাদুকরীর কাছের দর্শক। দোতলায় নান্দনিক বিলোনীয়া, শর্শদি, মুহুরীগঞ্জ হলগুলো যেন ফেনীর এদিক ওদিক। অনুষ্ঠান মালার জন্য দরবার হল তো যেন এক রূপসী আনন্দ বাড়ি। সেলফিবাজরা হাওয়া খানা নিয়ে তো পাগল প্রায়। খাদকরা ইস্টিশন এ থাই, চাইনিজ, কন্টিনেন্টাল, ইন্ডিয়ান, বার বি কিউ, পুরান ঢাকার বিরিয়ানী যা ই খায় না কেন পানসুপারী স্টলের বাহারি পান না খেলে তো যেন তৃপ্তির ঢেঁকুরই উঠে না। জংশন এর সব ব্যস্ততা যেন ভোক্তা সেবায় হটলাইন ০১৮৮৪৪৬৬৬৩৩ ও ভ্যার্চুয়লের ফুড অর্ডার এবং পার্সেল নিয়ে।
রেস্টুরেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা আক্তার হোসেন জানান বিনোদনে খানাপিনা থিম শ্লোগানের ইস্টিশন প্রতিশ্রুতি নয় প্রতিজ্ঞাবদ্ধ। সেবা হবে নিজ ঘরের অতিথির মত। খাদ্য পণ্যের মান হবে যা হয় তাদের সন্তানদের জ্ন্য ও
৭ জানুয়ারি শুক্রবার থেকে প্রতিদিন দুপুর ১২টা-০৩টা লাঞ্চ, ০৩-০৪টা ক্লিনিং, ০৪-০৭টা স্ন্যাকস, ০৭-১০টা ডিনার চলবে সেবা চালু থাকবে বলে যানিয়েছেন তিনি ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews