1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
দীর্ঘ ১৪ বছর পর পটুয়াখালীতে বিএনপি’র সমাবেশ শুরুর আগেই ভাংচুর.
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা

দীর্ঘ ১৪ বছর পর পটুয়াখালীতে বিএনপি’র সমাবেশ শুরুর আগেই ভাংচুর.

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ৯.১৬ পিএম
  • ২৮২ বার পঠিত
রানা,পটুয়াখালী ::
পটুয়াখালীতে জেলা বিএনপির সমাবেশ শুরুর আগেই দফায় দফায় হামলার ঘটনা ঘটেছে। এ সময় সমাবেশের মঞ্চ এবং চেয়ার ভাংচুর করা হয়।
মঙ্গলবার (২৮ ডিসেম্বর ) বেলা ১১টার দিকে শহরের শহীদ আলাউদ্দিন শিশু পার্ক মাঠে সভাস্থলে আওয়ামী লীগের নেতাকর্মীরা এ হামলা করে বলে অভিযোগ বিএনপির নেতাকর্মীদের।
পটুয়াখালী জেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রশিদ চুন্নু মিঞা বলেন, জয়বাংলা স্লোগান দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা চালায়। সমাবেশ বানচাল করার জন্য নেতাকর্মীদের বিভিন্ন স্থানে বাধা দেয়া হচ্ছে। তবে জীবন দিয়ে হলেও আজকের সমাবেশ সফল করা হবে।
পটুয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তৈফিক আলী খান কবির জানান, দুপুর ২টায় সমাবেশে যোগ দিতে বিভিন্ন পথ দিয়ে নেতাকর্মীরা আসার সময় বাধাপ্রাপ্ত হচ্ছেন। সকালে সভাস্থলে হমলা চালানো হয়েছে।
শহরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, আওয়ামী লীগের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে সড়কের মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে। তবে আওয়ামী লীগ নেতাকর্মীদের রাস্তা থেকে সরিয়ে দিতে পুলিশ এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের তৎপর থাকতে দেখা গেছে।
পটুয়াখালী শহরের শহীদ আলাউদ্দিন শিশুপার্কে অনুষ্ঠিত সমাবেশস্থলে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিনসহ জেলা ও উপজেলার নেতাকর্মীরা ।
উল্লেখ্য, দীর্ঘ ১৪ বছর পর পটুয়াখালী শহরে বড় পরিসরে সমাবেশের সুযোগ পেয়েছে বিএনপি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews