1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নওগাঁর মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

নওগাঁর মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ১৫ মে, ২০২৪, ১০.০৫ পিএম
  • ৬১ বার পঠিত

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় সাগর বর্মন (২০) নামের এক মোটর সাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আনন্দ কুমার নামে একজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে উপজেলার সারতা মোল্লাপাড়ায়। নিহত সাগর বর্মন উপজেলার শ্রীপুুকুর গ্রামের সুকুমার বর্মনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, এদিন দুপুরে সারতা মোল্লাপাড়া গ্রামের রাস্তায় মোটরসাইকেল চালিয়ে আসছিলেন সাগর। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সজোরে তাদের মোটরসাইকেলে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই সাগরের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আনন্দকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমিন বলেন, এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews