1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নওগাঁ -৩ আসনে নৌকার নতুন মাঝি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা মুক্তিযোদ্ধাদের সবসময় সর্বোচ্চ সম্মান দিতে হবে : প্রধানমন্ত্রী কসবায় সীমান্ত পথে প্রতিদিন আসছে ভারতীয় চিনি, ছোট ছোট চোরাই কারবারিরা ধরা পরলেও বহাল তবিয়তেই মূল হোতারা স্ত্রীর অপেক্ষায় ছিল স্বামী, দুই সন্তান নিয়ে ভেগে গিয়ে স্বামীকে তালাক। শিল্পাঞ্চল আশুলিয়ায় ১২ হাজার পিস ইয়াবা সহ ১ মাদক কারবারি গ্রেফতার যৌতুক মামলায় কারাগারে ব্যাংক কর্মকর্তা রাশেদ

নওগাঁ -৩ আসনে নৌকার নতুন মাঝি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী

  • আপডেট টাইম : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩, ১২.৩৯ এএম
  • ১১৪ বার পঠিত
  • আবু সাঈদ মোঃ মোরছালিন (রোমেন) বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি

 

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ৪৮, নওগা-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনে নৌকার নতুন মাঝি হলেন সাবেক সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী। মনোনয়ন ঘোষনার সঙ্গে সঙ্গে বদলগাছীতে মিষ্টি বিতরন ও তাৎক্ষনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

২৬ নভেম্বর রবিবার বিকেল ৪ টায় সারাদেশে ২৯৮ আসনের মনোনয়ন ঘোষণা করেছেন ক্ষমতাশীল দল বাংলাদেশ আওয়ামী লীগ। বিকেল ৪ টায় নমিনেশন ঘোষণার পর পরই বিভিন্ন জায়গা হতে আগত শতশত দলীয় নেতা কর্মীরা বদলগাছী সদরে তার পার্টি অফিসে এসে উপস্থিত হন। দলীয় নেতা কর্মী বৃন্দ উপস্থিত হবার পর সবাই কে মিষ্টি মুখ করানো হয়। মিষ্টি মুখ করানোর পর সেখানে একটি মতবিনিময় সভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

জানা গেছে, বদলগাছী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম তৌফিক মান্নান পলাশ এর সঞ্চালনায় ও বদলগাছী উপজেলা চেয়ারম্যান মোঃ শামছুল আলম খানের সভাপতিত্ত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

এ সময় বক্তরা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ৪৮, নওগাঁ -৩ আসনে একজন সৎ, নির্ভীক ও উচ্চ শিক্ষিত ব্যক্তিকে নৌকার নমিনেশন দিয়ে পাঠিয়েছেন। তাই আগামী ৭ই জানুয়ারি নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ ভাবে তাকে ভোট দিয়ে নির্বাচিত করে এই আসনটি আবারো জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews