1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নগরঘাটার দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ৫’শ গ্রাম গাজাসহ আটক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

নগরঘাটার দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ৫’শ গ্রাম গাজাসহ আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩, ১২.২৯ এএম
  • ১২৭ বার পঠিত

মোঃ শাহিনুর রহমান শাহিন সাতক্ষীরা জেলা প্রতিনিধি

 

থানা এলাকাকে মাদকমুক্ত রাখতে নিয়মিত অভিযান পরিচালনা করে যাচ্ছে পাটকেলঘাটা পুলিশ। এরই ধারাবাহিকতা অভ্যাহত রাখতে অভিযান পরিচালনাকালে পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের নিমতলা এলাকা থেকে বুধবার রাত সাড়ে ১২টার সময় ৫’শ গ্রাম গাজাসহ মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে আটক করে পাটকেলঘাটা থানা পুলিশ। সে নগরঘাটা বাজেবাড়ি গ্রামের মজিদ বাজের ছেলে।

 

 

পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে একাধিক অভিভাবক বলেন, শুধু জাহাঙ্গীরকে না তার সাথে থাকা একাধিক মাদকসেবী ও ব্যবসায়ীদের আইনের আওতায় আনা খুবই জরুরি। তাদের কারণে স্কুল-কলেজ পড়ুয়া ছাত্ররাও মাদকে আসক্ত হচ্ছে।

 

৬ নং ওয়ার্ড সদস্য ডাঃ আব্দুল গফুরসহ একাধিক সদস্যদের সাথে কথা বলে জানা যায়, এই জাহাঙ্গীর খাদ্য বান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি চালের ডিলার। তার বিরুদ্ধে ওজনে কম দেওয়ার অভিযোগ কার্ডধারীদের।

 

 

পাটকেলঘাটা থানার সেকেন্ড অফিসার এস আই সোলাইমান কবির আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬/১ সারণি ১৯ এর “ক” ধারায় মামলা হয়েছে। আটককৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews