1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নতুন উপসর্গ করোনাভাইরাসে চর্মরোগ ও ডায়ারিয়া
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নতুন উপসর্গ করোনাভাইরাসে চর্মরোগ ও ডায়ারিয়া

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০, ১.৫১ পিএম
  • ২১৫ বার পঠিত

করোনা ডেস্কঃ

করোনাভাইরাসে নতুন উপসর্গ দেখা দিয়েছে চর্মরোগ ও ডায়ারিয়া। এই দুই উপসর্গ দেখা দিলে পরীক্ষা করার পর অনেকের করোনা পজেটিভ পাওয়া গেছে। এমনটাই জানালেন ভারতের চিকিৎসকরা।

এ ছাড়া পায়ের আঙুলে ছোট ফুসকুড়ি ও ঘা রয়েছে এমন রোগীর টেস্ট করার পর করোনা ধরা পড়ছে।

ইন্ডিয়ান সোসাইটি ফর পেডিয়াট্রিক ডার্মাটোলজির সভাপতি সন্দীপন ধর বলেন, করোনায় আক্রান্ত রোগীরদের নতুন উপসর্গ পাচ্ছেন তারা। পায়ের আঙুলে ছোট ফুসকুড়ি ও ঘা হতে পারে। এ ছাড়া ত্বকের বিভিন্ন জায়গায় ছোট ছোট মশার কামড়ের মতো র‍্যাশও দেখা দিতে পারে।

ইতালি ও চীনের হুবেইয়ের হাসপাতালে ভর্তি কোভিড আক্রান্তদের ২০ শতাংশের শরীরে এমন র‍্যাশ দেখা গিয়েছিল।

এই ভাইরাসে আক্রান্ত হলে পায়ের বুড়ো আঙুলে এক বিশেষ ধরনের ঘা হয়। একমাত্র করোনা হলেই এই নির্দিষ্ট সমস্যা দেখা যায়। বিশ্বের করোনা আক্রান্ত বিভিন্ন রোগীর মধ্যে ত্বকের নানা সমস্যা দেখা যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews