1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নাঙ্গলকোট পৌর মেয়র আবদুল মালেক করোনায় আক্রান্ত
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

নাঙ্গলকোট পৌর মেয়র আবদুল মালেক করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০, ৯.৩৭ এএম
  • ২১০ বার পঠিত

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোট পৌর মেয়রসহ শনিবার নতুন করে করোনা ভাইরাসে ২ জন আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন- নাঙ্গলকোট পৌর মেয়র আবদুল মালেক (৪২) ও মৌকারা ইউনিয়নের ময়ূরা গ্রামের জনৈক নারী (৩২)। নাঙ্গলকোটে এ পর্যন্ত মোট ১১৪ জনের করোনার পজিটিভ রিপোর্ট এসেছে।

এছাড়া, উপসর্গ নিয়ে মৃত্যুবরণের পর নমুনা সংগ্রহ করলে ৫ জনের করোনা পজিটিভ রির্পোট আসে। উপজেলায় করোনা পজিটিভ থেকে সুস্থ হয়েছেন ৫৬ জন ও চিকিৎসাধীন রয়েছেন ৫৮ জন।

নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব বলেন, এ পর্যন্ত ৯২০ জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এখন পর্যন্ত ৮ শত ৫২ জনের করোনা রিপোর্ট পাওয়া গেছে । রিপোর্ট বাকি রয়েছে ৬৮ জনের। এনিয়ে উপজেলায় ১১৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews