1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নান্দাইলে আওয়ামীলীগের প্রতিবাদী সাংবাদিক সম্মেলন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

নান্দাইলে আওয়ামীলীগের প্রতিবাদী সাংবাদিক সম্মেলন

  • আপডেট টাইম : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১.১৮ এএম
  • ২৫৪ বার পঠিত

তৌহিদুল ইসলাম সরকার,নিজস্ব প্রতিবেদক,
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দুই বারের
নির্বাচিত সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল আব্দুস সালাম (অব:) এবং
বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, চন্ডিপাশা ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় বর্তমান চেয়ারম্যান এমদাদুল হক ভুঞার বিরুদ্ধে বহিষ্কার করার দাবীর প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইয়া।
২৮ নভেম্বর (রবিবার)সকাল ১১ টায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নান্দাইল বাজার আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে এই
সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।এসময় তার স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি পত্র সংবাদকর্মীদের হাতে তোলে দেওয়া হয়।
লিখিত বক্তব্যে সিরাজুল ইসলাম ভুইয়া বলেন,গত ২৬ নভেম্বর উপজেলা আওয়ামীলীগের অবৈধ আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক হাসান মাহমুদ জুয়েল কর্তৃক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল আব্দুস সালাম(অব:)ও চন্ডিপাশা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এমদাদুল হক ভুঞাকে অবৈধভাবে বহিষ্কার করার দাবীটি অযৌক্তিক। তার তীব্র প্রতিবাদ জানাই।
সিরাজুল ইসলাম ভুইয়া জানান,উপজেলা
আওয়ামীলীগের বৈধ সভাপতিকে বহিষ্কারের সংবাদ সম্মেলন ও ২৬ নভেম্বর
উপজেলা সদরে যে বিক্ষোভ মিছিল করেছেন তা দলীয় ভাবমূর্তিকে ক্ষুণ্ণ করে। তাই দলের সাংগঠনিক শক্তির অবমাননাকারীদের বিরুদ্ধে জরুরীভাবে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য দলের হাইকমান্ড ও জেলার নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করছেন তিনি।
তিনি আরো বলেন,উক্ত বক্তব্যকে কেন্দ্র করে উপজেলার সর্বস্তরের জনগন ও নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।
এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক চৌধুরী স্বপন,উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মোসলেম উদ্দিন ফকির, আমিনুল ইসলাম শাহান, যুগ্ম সাধারন সম্পাদক মোশফিকুর রহমান,সাংগঠনিক
সম্পাদক নজিমুল্লাহ লিটন,ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূইঁয়া,ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোজাম্মেল হোসেন রিপন,প্রচার সম্পাদক জামাল আকন্দ,সম্মানিত সদস্য শফিকুল ইসলাম সরকার,মো. রফিকুল ইসলাম প্রমুখ।
পরে কিশোরগঞ্জ মহাসড়কে প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হওয়ার প্রস্তুতিকালীন সময়ে পরিবেশ উত্তপ্ত থাকায় পুলিশের হস্তক্ষেপে মানবন্ধন সংঘটিত হয়নি।
সংবাদ সম্মেলনে জেলা ও উপজেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ৪২ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews