1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নিউজিল্যান্ডের বাংলাদেশ সফর স্থগিত
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কুমিল্লায় অটোরিকশা ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার পানি ও বিদ্যুৎ সংকটে রাজশাহীতে মৎস্যচাষীরা ঘূর্ণিঝড রিমালের তাণ্ডবে খেপুপাড়ায় ব্যাপক ক্ষয়ক্ষতি লায়ন্স ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫বি১ বাংলাদেশ এর ২৮তম বার্ষিক কনভেনশন সম্পন্ন সাভারের সাংবাদিকের উপর হামলায় দুইজন গ্রেপ্তার চট্টগ্রামে সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি, গ্রেফতার ৩ রিমালের তাণ্ডবে লন্ডভন্ড  উপকূলবর্তী অঞ্চল, সাত জেলায় ১৬ জনের প্রাণহানি দুপুর ১টার মধ্যে ৮০ কিমি বেগে ২০ অঞ্চলে ঝড়ের আভাস হালদায় দ্বিতীয় দফায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ কুমিল্লায় ত্রিশূল গীতা শিক্ষালয়ের ২য় বর্ষপূর্তি উৎসব ৩১ মে

নিউজিল্যান্ডের বাংলাদেশ সফর স্থগিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০, ৪.৪৯ পিএম
  • ২৪০ বার পঠিত

 সুর্যোদয় ডেস্ক: করোনাভাইরাসের কারণে একের পর এক দুঃসংবাদ আসছে বাংলাদেশ ক্রিকেটে। ক্রিকেটারদের আক্রান্তের পাশাপাশি করোনার কবলে স্থগিত যাচ্ছে বাংলাদেশের বিভিন্ন সিরিজ। সেই তালিকায় এবার যোগ হলো নিউজিল্যান্ডের নাম। করোনার কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) মিলে সিরিজটি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে।
আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসার কথা নিউজিল্যান্ডের। কিন্তু দিন দিন বাংলাদেশে করোনার প্রকোপ বাড়ছে। এমন পরিস্থিতি দুই দেশের বোর্ড মিলে সিরিজটি স্থগিত করে।

আজ মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিজ্ঞপ্তিতে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী জানান, করোনাভাইরাস পরিস্থিতিতে সিরিজ স্থগিত করা হয়েছে।

এ ব্যাপারে নিজামউদ্দিন বলেন, ‘বর্তমান পরিস্থিতিতে আগস্টে পূর্ণাঙ্গ সিরিজ আয়োজনের প্রস্তুতি চ্যালেঞ্জিং হবে। ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও সংশ্লিষ্ট অন্যদের নিরাপত্তা ও স্বাস্থ্য নিয়ে আমরা কোনো ঝুঁকি নিতে পারি না। এই পরিস্থিতিতে, বিসিবি ও এনজেডসি মনে করেছে, সিরিজ পিছিয়ে দেওয়াই হবে সবচেয়ে উপযুক্ত। আমরা বুঝতে পারছি, দুই দলের ক্রিকেটার, কর্মকর্তা ও সমর্থকদের জন্য এটি হবে ভীষণ হতাশার, তবে সিদ্ধান্তের পেছনের কারণ অনুধাবন ও সমর্থন করার জন্য এনজেডসিকে ধন্যবাদ জানাতেই হবে।’

করোনার কারণে এর আগে পিছিয়ে গেছে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর। তারও আগে বাংলাদেশ তৃতীয় ধাপে পাকিস্তান সফরে যেতে পারেনি। যেতে পারেনি যুক্তরাজ্যে সফরেও। আগামী মাসে বাংলাদেশের শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা। কিন্তু শ্রীলঙ্কায় করোনার প্রকোপ কম হলেও বাংলাদেশে ক্রমেই বেড়ে চলছে। যার কারণে লঙ্কান সফরও অনেকটা স্থগিত হওয়া পথেই আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews