1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নিরাপত্তা চেয়ে থানায় জিডি ইশরাকের
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নিরাপত্তা চেয়ে থানায় জিডি ইশরাকের

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০, ১১.০৪ পিএম
  • ১৯৩ বার পঠিত

ডেস্কঃ

সাইবার নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতাকারী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। ইশরাক হোসেনের নামে অনলাইন মাধ্যমে বিভিন্ন আইডি, পেজ, গ্রুপ এবং ইউটিউব চ্যানেল খুলে বিভ্রান্তি এবং উস্কানিমূলক তথ্য শেয়ার বা পোস্ট করে যেন কেউ বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টি করতে না পারে এ জন্য সাইবার নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেন তিনি।

শুক্রবার রাজধানীর মতিঝিল থানায় গিয়ে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের পক্ষে জিডি করেন তার গণমাধ্যম কর্মকর্তা সুজন মাহমুদ।

জিডি নম্বর ৪৮২,১২/০৬/২০২০। জিডিতে উল্লেখ করা হয়, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন এর ব্যক্তিগত ভেরিফাইড ফেসবুক আইডি, অফিসিয়াল পেজ, টুইটার আইডি, ইনস্টাগ্রাম এবং একটি ইউটিউব চ্যানেল ব্যাতীত ইশরাক হোসেনের নামে পরিচালনা করা অন্য যেকোন আইডি, পেজ বা গ্রুপ থেকে কোন কিছু পোস্ট বা শেয়ারের কোন দায়ভার তিনি বহন করবেন না। এজন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের সহায়তাও চান ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews