1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নোয়াখালীতে দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ জনের মৃত্যু
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নোয়াখালীতে দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ জনের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০, ১১.১২ এএম
  • ২১৯ বার পঠিত

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়া উপজেলার চেয়ারম্যানঘাট এলাকায় দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার রাত ১০টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে।

এতে ঘটনাস্থলেই দগ্ধ হয়ে দুই জন এবং একজন ঢাকার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এই ঘটনায় পুড়ে গেছে ঘাটের ১৬টি দোকান।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন- এক দোকানের ব্যবস্থাপক মো. মহিবুল ইসলাম (৩৮), একই দোকানের কর্মচারী রহমত উল্লাহ (৩৫) ও খালেদ উদ্দিন (৪৫)।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, চেয়ারম্যানঘাটের একটি দোকানে জ্বালানি তেলসহ বিভিন্ন সামগ্রী বিক্রি করা হয়। ওই দোকানের ভেতরে সোমবার রাত ১০টার দিকে গ্যাস সিলিন্ডারে রান্না করা হচ্ছিল। তার পাশেই দোকানের এক কর্মচারী এক ক্রেতাকে জ্বালানি তেল মেপে দিচ্ছিলেন। এ সময় হঠাৎ গ্যাসের সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে।

মুহূর্তের মধ্যে পুরো দোকানে আগুন ধরে যায়। দ্রুতই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সুবর্ণচর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।

ওসি আরও জানান, আগুন নেভানোর পর ঘটনাস্থল থেকে দুই ব্যক্তির পুড়ে অঙ্গার হয়ে যাওয়া লাশ উদ্ধার করা হয়। তা দেখে পরিচয় শনাক্ত করার উপায় ছিল না। তবে স্থানীয় লোকজন বলেছেন, একজনের নাম মহিবুল ইসলাম, অপরজন নাম রহমত উল্লাহ। মহিবুল ইসলাম অগ্নিকাণ্ডের সূত্রপাত হওয়া দোকানে ব্যবস্থাপক ছিলেন। আর রহমত একই দোকানের কর্মচারী।

এ ছাড়া দোকানের অপর কর্মচারী খালেদ উদ্দিন আগুনে গুরুতর দগ্ধ হয়েছেন। তাকে উদ্ধার করে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে ছয়টার দিকে তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews