1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পটিয়ায় পূজামণ্ডপ পরিদর্শন করেছেনসমাজ সেবক আবছার উদ্দীন সোহেল
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ

পটিয়ায় পূজামণ্ডপ পরিদর্শন করেছেনসমাজ সেবক আবছার উদ্দীন সোহেল

  • আপডেট টাইম : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩, ৫.৩৪ পিএম
  • ৯৩ বার পঠিত
  • সেলিম চৌধুরী,পটিয়া চট্টগ্রাম:

চট্টগ্রামের পটিয়া পৌর সদরে শারদীয় দুর্গাউৎসবের পুজামন্ডপ পরিদর্শন করেছেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক পটিয়া পৌরসভা জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক আবছার উদ্দীন সোহেল। ২২ অক্টোবর রবিবার রাতে আবছার উদ্দীন সোহেল পটিয়া পৌরসভা ৯ নং ওয়ার্ড উওর গোবিন্দরখীল ধর পাড়ার শ্রী শ্রী রক্ষা কালি বাড়ি দুর্গ মন্দির পরিদর্শন করেন এবং মন্দির কমিটি সভাপতি প্রদিপ ধর, সাধারণ সম্পাদক বিকাশ ধরের হাতে বস্তু তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন রঞ্জন ধর, স্বপন ধর, রাজনৈতিক ও সামাজিক কর্মী মহিউদ্দিন ফারুক টিংকু, মো শাহেদ,মো আরিফ, মহিউদ্দিন, শাকিব প্রমুখ।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় আবছার উদ্দীন সোহেল বলেন, ধর্ম
যার যার উৎসব সবার, আর এ কারণেই পটিয়া উপজেলা, পৌরসভায় বিভিন্ন মণ্ডপে সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত রয়েছে । এখানে প্রত্যেক জাতিগোষ্ঠী সানন্দে পূজা পার্বণ উৎসব পালন করে। এতে প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হয়। তিনি সম্প্রদায় সম্প্রীতি বজায় রেখে সকলকে ঐক্যবদ্ধ হয়ে উৎসব পালন করার আহবান জানান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews