1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পতেঙ্গা সমুদ্র সৈকতে ভোররাতে বাইকের উচ্চশব্দ নিয়ে সংঘর্ষ, যুবক নিহত
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

পতেঙ্গা সমুদ্র সৈকতে ভোররাতে বাইকের উচ্চশব্দ নিয়ে সংঘর্ষ, যুবক নিহত

  • আপডেট টাইম : রবিবার, ৯ জুন, ২০২৪, ৪.২৪ পিএম
  • ৩৪ বার পঠিত

মোহাম্মদ জুবায়ের

চট্টগ্রাম নগরের পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় ভোররাতে বাইকের উচ্চশব্দ নিয়ে সংঘর্ষে মো. মনিরুজ্জামান রাফি (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন রায়হান নামে একজন। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (৮ জুন) দিবাগত রাত ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রাফি নগরের মধ্যম হালিশহর এলাকার বাসিন্দা। এ ঘটনায় ঘাতকদের শনাক্ত করতে পারেনি পুলিশ। তবে জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, উচ্চশব্দ করে বাইক চালানোকে কেন্দ্র করে প্রথমে দুই গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরবর্তীতে বিষয়টি সমাধানও হয়ে যায়। তবে কিছুক্ষণ পর দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা শুরু করলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মনিরুজ্জামান রাফি মারা যান।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম গণমাধ্যমকে জানান, সি-বিচে বাইকের সাইলেন্সার পাইপের উচ্চশব্দ নিয়ে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। তার মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহটি চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে থানায় আনা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারের অভিযোগ সাপেক্ষে মামলাসহ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews