1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পথ শিশুদের মুখে হাসি ফোঁটালেন আমরাই পাশে রংপুর
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

পথ শিশুদের মুখে হাসি ফোঁটালেন আমরাই পাশে রংপুর

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২, ২.২৮ পিএম
  • ২৭৭ বার পঠিত
রেখা মনি ,নিজস্ব প্রতিবেদক;
আমরাই পাশে রংপুর স্বেচ্ছাসেবী সংগঠন এর আয়োজনে শীতের গরম জ্যাকেট বিতরণ হয়েছে। শনিবার বিকেলে রংপুর নগরীর স্থানীয় সুমি কমিউনিটি সেন্টারে রংপুর নগরীর ছিন্নমূল একশত জন শিশুদের মাঝে শীতের গরম জ্যাকেট বিতরণ হয়েছে। রংপুরের শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত শিশু আনন্দ উল্লাস করছেন। তাদের এই শীতের পোশাক তুলে দিয়েছে ফেসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন আমরাই পাশে রংপুর।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন আমরাই পাশে রংপুরের প্রধান পৃষ্ঠপোষক ও জাপা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রংপুর মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমাস হোসেন। তিনি বলেন, আমার স্বপ্ন রংপুর মহানগরীকে শিশুবান্ধব নগরী হিসেবে গড়ে তোলা। এই নগরে কোনো শিশু সুবিধা বঞ্চিত থাকবে না। সব শিশুই স্কুলে যাবে। সবাই পড়ালেখা করবে। শিশু হিসেবে তার মৌলিক সুযোগ সুবিধা পাবে। একদিন এই স্বপ্ন পুরণ হবে।
এসময় বাংলার চোখ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিশদ রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও কেন্দ্রীয় কমিটির কার্যকারী সদস্য সাইফুল ইসলাম সুইট বিশেষ অতিথির বক্তব্য রাখেন।
এ সময় বক্তরা বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য-মানবতার এই মন্ত্রে দীক্ষিত হয়ে ‘আমরাই পাশে, রংপুর’ ফেইসবুক গ্রুপের সদস্যরা সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়িয়েছে। এজন্য আমাদের গর্ব হচ্ছে। তারা প্রমাণ করেছে তারা আসলেই সুহৃদ, সুন্দর একটি হৃদয়ের অধিকারী। আমরা তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। তারা আজ অসহায়, অবহেলিত, সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাড়িয়ে শীতের নতুন জ্যাকেট বিতরণ করছে নিশ্চয় তারা প্রশাংসার দাবীদার।
আমরাই পাশে রংপুর গ্রুপের এডমিন আকাশ খান  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। তিনি বলেন, এই হাড় খাপানো শীত যতদিন থাকবে আমাদের এই কার্যক্রম অব্যহত থাকবে। সকলের দোয়ায় আমরা প্রথম ধাপে একশতজনকে শীতের পোশাক দিতে পেরেছি। আমরাই পাশে রংপুর ফেইসবুক গ্রুপের কমিদের উৎসাহ উদ্দীপনা দিয়ে আসছে। আমরাই পাশে রংপুর গ্রুপের এডমিনসহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews