1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০, ৩.৩০ পিএম
  • ২৪১ বার পঠিত

পাবনা জেলা প্রতিনিধি : পাবনা জেলার সাঁথিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

আজ রোববার ভোর রাতে সাঁথিয়া উপজেলার পার করমজা ঈদগাহ মাঠ কবরস্থানের কাছে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি করমজা সরদারপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে সোবহান (৪৮)।

জেলা পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) সূত্র জানায়, গতরাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ওইখানে কতিপয় ব্যক্তি আনাগোনা করছে। রাত আড়াইটার দিকে পুলিশের একটি দল সেখানে পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে তারা গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে ৭ রাউন্ড পাল্টা গুলি চালায়। এ সময় হামলাকারীরা পালিয়ে যায়। পুলিশ সেখানে তল্লাশি চালিয়ে অজ্ঞাত এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। পরে আহত মাদক ব্যবসায়ী ও পুলিশের ২ জন সদস্যকে দ্রুত নিকটস্থ বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

আজ রোববার ভোর ৪টার দিকে ওই মাদক ব্যবসায়ী চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পরে নিহত ব্যক্তির নাম পরিচয় পুলিশ উদ্ধার করতে সক্ষম হয়। আহত পুলিশ সদস্যরা হচ্ছেন, জসিম (কং/২২০) ও মামুনুর রশিদ (কং/৫০৬)। পুলিশ নিহত মাদক ব্যবসায়ী সোবহানের কোমড় থেকে ১টি শুটার গান, ১ রাউন্ড কার্তুজ, ১টি ধারালো হাসুয়া, ২টি মোবাইল ফোন, গাঁজা ও হেরোইন উদ্ধার করে। পুলিশ জানায়, কুখ্যাত মাদক ব্যবসায়ী ছিলো। তার বিরুদ্ধে সাঁথিয়া, বেড়া ও আমিনপুর থানায় ১১টি মামলা রয়েছে। পালিয়ে যাওয়া অজ্ঞাত আসামীদের গ্রেফতার এবং নিহতের সোবহানের আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews