1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
  3. sobhanhowlader155@gmail.com : Sobhan : Sobhan
পাল্টাপাল্টি সংঘর্ষ শেষে পল্টন মোড় আ.লীগের দখল, কাকরাইলের পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি মোতায়েন
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল  ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক জি এস মিজানুর রহমান মিজান পতেঙ্গা থানা কে ম্যানেজ চলে সব অপরাধ রুখবে কে! যুবলীগ কর্মী তানভীরকে মিথ্যা মামলার ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাল্টাপাল্টি সংঘর্ষ শেষে পল্টন মোড় আ.লীগের দখল, কাকরাইলের পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি মোতায়েন

  • আপডেট টাইম : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩, ৩.৫৮ পিএম
  • ৭৮ বার পঠিত
  • দৈনিক সূর্যোদয় ডেস্ক 

পাল্টাপাল্টি হামলা, সংঘর্ষ শেষে বঙ্গবন্ধু অ্যাভিনিউ থেকে বায়তুল মোকাররম দক্ষিণ গেট হয়ে পল্টন মোড় দখলে নিয়ে মিছিল করছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। বিপুল সংখ্যক পুলিশের পাশাপাশি জলকামান রায়ট কার আছে সেখানে।

শনিবার (২৮ অক্টোবর) বেলা ৩টার দিকে পল্টন মোড়ে এ সংঘর্ষ বাঁধে।

পল্টন মোড়ের দুইদিকে আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি সংঘর্ষ হয়। পরে পাল্টা হামলা করে পল্টন মোড় দখলে নেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ডিএমপি কার্যালয় থেকে কাকরাইল অভিমুখী রাস্তা দিয়ে যাওয়ার সময় আওয়ামী লীগ কর্মীদের বহনকারী পাঁচটি পিকআপভ্যান-বাসে হামলা করে বিএনপির নেতাকর্মীরা।

এরপর গাজীপুর মহানগর আওয়ামী লীগের কর্মীদের বহন করে আসা বাসেও হামলা করেন তারা। তারপরেই কাকরাইলে বিএনপির কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা-ধাওয়ায় রণক্ষেত্রে পরিণত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে মোতায়েন করা হয়েছে বিজিবি।

দুপুর ১টার পর থেকে এই সংঘর্ষ শুরু হয় যা এখনও চলছে। নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গেছে।

 

তিনি বলেন, পুলিশ টিয়ারসেল ছুঁড়তে ছুঁড়তে রাজমনি মোড়ের দিকে এগুচ্ছে। বিএনপি নেতাকর্মীরাও পুলিশকে টার্গেট করে ইটপাটকেল নিক্ষেপ করছে। টানা রাবার বুলেট, টিয়ারসেল ও সাউন্ড গ্রেনেড ছুড়ছে পুলিশ।

এক পর্যায়ে কাকরাইলের পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন করা হয়েছে বিজিবি। যদিও সেখানেও এখন চলছে ধাওয়া পাল্টা ধাওয়া।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews