1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পাহাড়ে ফুটবল অনুরাগীদের পাশে নানিয়ারচর জোন
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ

পাহাড়ে ফুটবল অনুরাগীদের পাশে নানিয়ারচর জোন

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩, ১২.৫৮ এএম
  • ৯০ বার পঠিত
  • মাহাদী বিন সুলতানঃ

 

”ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল ক্রীড়াই জাতির মনোবল” খেলাধুলার এই মূল মন্ত্রে উজ্জীবিত হয়ে বাংলাদেশ সেনাবাহিনীর নানিয়ারচর জোন তার আওতাধীন এলাকার পাহাড়ি জনপদে শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতির বন্ধনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় নানিয়ারচর জোনের দায়িত্বপূর্ণ এলাকার বুড়িঘাট স্পোর্টিং ক্লাব একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে।

 

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে নানিয়ারচর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (প্রস্তাবিত) টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এসএম রুবাইয়াত হুসাইন (পিএসসি)।

 

বুড়িঘাট স্পোর্টিং ক্লাব সভাপতি মোস্তফা খাঁনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা ও বিশিষ্ট আইনজীবী এডভোকেট মামুন ভুঁইয়া উপস্থিত ছিলেন।

 

ক্লাবের প্রধান উপদেষ্টা মোঃ শাহিন আলমের সঞ্চালনায় এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, নানিয়ারচর সদর ইউপি চেয়ারম্যান বাপ্পি চাকমা ও বুড়িঘাট ইউপি চেয়ারম্যান প্রমোদ খীসা, উপজেলা ক্রীড়া সংস্থ্যার সাধারণ সম্পাদক রিপন দাশ প্রমূখ।

 

প্রধান অতিথির বক্তব্যে জোন অধিনায়ক বলেন, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে খেলাধুলাসহ জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়নে এবং যে কোনো প্রয়োজনে নানিয়ারচর জোন সর্বদা কাজ করে যাবে। এছাড়াও নির্ভীঘ্নে এবং সুষ্ঠুভাবে বিভিন্ন খেলাধুলা ও প্রতিযোগিতায় জোন কর্তৃক সামগ্রিকভাবে সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলেও জোন অধিনায়ক আশ্বাস প্রদান করেন।

 

ঈগল স্পোটিং ক্লাব বনাম মামা ভাগিনা ক্লাবের মাঝে অনুষ্ঠিত ফুটবল ট্যুর্ণামেন্টের ফাইনালে দুই শুন্য (২/০) গোলে চ্যাম্পিয়ন হয় ঈগল স্পোটিং ক্লাব।

 

খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরষ্কার বিতরণ করেন।

 

প্রধান অতিথি এসময় নানিয়ারচর জোনের পক্ষ থেকে সৌজন্য উপহার হিসেবে হিসেবে চ্যাম্পিয়ন দলকে একটি রঙিন এলইডি টেলিভিশন প্রদান করেন।

 

এর আগে বুড়িঘাট স্পোর্টিং ক্লাব কর্তৃপক্ষ অতিথিদের হাতে সম্মাননা স্বারক তুলে দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews