1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পিবিআই এর দুই কর্মকর্তার বদলী জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

পিবিআই এর দুই কর্মকর্তার বদলী জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩, ৪.০০ পিএম
  • ৭৫ বার পঠিত
  • সংবাদ বিজ্ঞপ্তি 

‘‘যেতে নাহি দিব হায়, তবু যেতে দিতে হয়, তবু চলে যায়’’, এটাই প্রকৃতির নিয়ম। মনীষীদের মতে মৃত্যুর আগ-মুহুর্ত পর্যন্ত মানুষ চলমান, স্থিতিশীল নয়। জীবনের সকল কর্মক্ষেত্রে এটাই বাস্তবতা। কর্মক্ষেত্রে চিরচারিত বদলী জনিত বিদায় যেন প্রকৃতির নিয়মেরই একটি অংশ। আর এই চিরচারিত নিয়মেই বিদায় জানাতে হচ্ছে বদলী আদেশ প্রাপ্ত দু্ই পিবিআই কর্মকর্তাকে।

 

পিবিআই হেডকোয়ার্টার্সের উদ্দ্যোগে পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, পিপিএম এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার সাগর সরকার এর বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বিদায়ী অতিথিদ্বয়কে বিদায় সংবর্ধনা জানান পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম সহ পিবিআই’য়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

 

আজ বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ১ টায় পিবিআই প্রধানের অফিস কক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদায়ী অতিথিদ্বয়কে ফুল এবং ক্রেষ্ট প্রদান পূর্বক বিদায়ী শুভেচ্ছা জানান পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম মহোদয়।

 

অনুষ্ঠানে বিদায়ী অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার সাগর সরকার বলেন, আমাকে সমৃদ্ধ করেছে পিবিআই। আমি সততা ও ন্যায়-নিষ্ঠ থেকে কাজ করব। পিবিআইয়ের সাথে সুস্পর্ক রাখব।

 

এ সময় বিদায়ী অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, পিপিএম বলেন, পিবিআই টিমের সহযোগগিতা ও পিবিআই প্রধানের সহানুভূতির কারণে আমি তদন্তে সফলতা পেয়েছি। আমার পিবিআই সময়টুকু গোল্ডেন টাইম। এটি পরবর্তী পথ চলার পাথেয় হয়ে থাকবে।

 

অনুষ্ঠানে পিবিআই প্রধান বলেন, পিবিআই কাজের জায়গা। চেষ্টা করার বিষয়টি আমি বড় করে দেখি; চেষ্টা করলেই সফল হওয়া যায়। আমরা চেষ্টা করেছি আপনাদের কাজের সুযোগ করে দেওয়ার। আপনারা তাই সফল হয়েছেন। আপনারা উভয়েই ভাল কাজ করেছেন। এ সময় তিনি বিদায়ী অতিথিদ্বয়ের পরবর্তী কর্ম জীবনে সাফল্য এবং পারিবারিক কল্যাণ কামনা করেন।

 

অনুষ্ঠানে ডিআইজি (পূর্বাঞ্চল) মোর্শেদুল আনোয়ার খান বলেন, পিবিআই এর বৈশিষ্ট সবাই স্বাধীনভাবে কাজ করতে পারেন। প্রত্যেকে তার নিজস্ব মেধা কাজে লাগাতে পারেন। তিনি বিদায়ী অতিথিদ্বয়ের সাফল্য স্মরণ করেন।ডিআইজি (পশ্চিমাঞ্চল) জনাব মিরাজ উদ্দিন আহম্মেদ, বিপিএম, পিপিএম বলেন, ‘‘বিদায়ী অতিথিদ্বয় উভয়েই পিবিআিইতে নিজেদের অবস্থান সুদৃঢ় করতে পেরেছে। তিনি উভয়ের পেশাগত শুভকামনা করেন।

 

অনুষ্ঠানে অতিরিক্ত ডিআইজি মোঃ সায়েদুর রহমান পিবিআিইতে বিদায়ী অতিথিদ্বয়ের অবদানের বিষয়ে তুলে ধরে বলেন, দুজন অফিসারই পিবিআই’তে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তা স্মরণ করার মত। অতিরিক্ত ডিআইজি মোঃ আহসান হাবীব পলাশ বক্তব্য রাখেন। তিনি বলেন, এখান থেকে যারা বিদায় নিয়ে চলে যায় তাদের সাথে আমাদের যোগাযোগ অব্যাহত থাকে। পিবিআইতে আপনারা যেভাবে অবদান রেখেছে তা স্মরণ করার মতো।

 

এ সময় বিদায়ী অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, পিপিএম বলেন, পিবিআই টিমের সহযোগগিতা ও পিবিআই প্রধানের সহানুভূতির কারণে আমি তদন্তে সফলতা পেয়েছি। আমার পিবিআই সময়টুকু গোল্ডেন টাইম। এটি পরবর্তী পথ চলার পাথেয় হয়ে থাকবে। বিদায়ী অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার সাগর সরকার বলেন, আমাকে সমৃদ্ধ করেছে পিবিআই। আমি সততা ও ন্যায়-নিষ্ঠ থেকে কাজ করব। পিবিআইয়ের সাথে সুস্পর্ক রাখব।

 

পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, পিপিএম পিবিআই নারায়ণগঞ্জ জেলার ইউনিট ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। তিনি পিবিআই থেকে উপ-পুলিশ কমিশনার, ঢাকা মহানগর গোয়েন্দা শাখায় বদলীর আদেশ প্রাপ্ত হন। বিদায়ী অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার সাগর সরকার ৩৭ তম বিসিএস এর পুলিশ কর্মকর্তা। তিনি পিবিআই এর বিশেষায়িত ইউনিট এসআইএন্ড (অর্গানাইজড ক্রাইম-দক্ষিণ), বনশ্রীতে কর্মরত ছিলেন। তিনি পিবিআই থেকে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট সার্কেল অফিসার হিসেবে বদলীর আদেশ প্রাপ্ত হন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews