1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
  3. sobhanhowlader155@gmail.com : Sobhan : Sobhan
পুরো দেশে যোগাযোগে ভূমিকা রাখবে বঙ্গবন্ধু টানেল: প্রধানমন্ত্রী
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল  ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক জি এস মিজানুর রহমান মিজান পতেঙ্গা থানা কে ম্যানেজ চলে সব অপরাধ রুখবে কে! যুবলীগ কর্মী তানভীরকে মিথ্যা মামলার ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

পুরো দেশে যোগাযোগে ভূমিকা রাখবে বঙ্গবন্ধু টানেল: প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩, ৪.০৭ পিএম
  • ৬২ বার পঠিত
  • শাহাদাত হোসাইন 

 

বঙ্গবন্ধু টানেল পুরো দেশের যোগাযোগ ব্যবস্থায় ভূমিকা রাখবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে চট্টগ্রামের আনোয়ারায় আওয়ামী লীগের জনসভায় যোগ দিয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। বক্তব্যের প্রথমেই বঙ্গবন্ধু টানেল তৈরিতে ভূমিকা রাখায় চীনের প্রেসিডেন্ট শি জিনপিং, সড়ক ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদেরসহ সংশ্লিষ্ট সকল সচিব, প্রকৌশলী, আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী ও সব কর্মকর্তা কর্মচারীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, শুধু ঢাকা-চট্টগ্রাম নয়, গোটা বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় ভূমিকা রাখতে বঙ্গবন্ধু টানেল। এখন আর কাউকে ঝড়-ঝঞ্ঝা উপেক্ষা করে চলাচল করতে হবে না। নদীর তল দিয়েই এই টানেলের মাধ্যমে যাতায়াত করতে পারবে মানুষ।

এ সময় বিএনপির আন্দোলন প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি সরকারের পতন ঘটাবে বলে নানা রকমের আন্দোলনের হুমকি দেয়। একটা কথা স্পষ্ট বলতে চাই, জনগণের ভোটে নির্বাচিত হয়েই আওয়ামী লীগ বাংলাদেশকে উন্নয়নশীল দেশে নিয়ে গেছে। ওসব ভয়ভীতি আওয়ামী লীগকে দেখিয়ে লাভ নেই। বরং খালেদা জিয়া ভোট চুরি করেছিল বলেই, জনগণ আন্দোলন করে তাদের ক্ষমতা থেকে সরিয়েছে। এটা তাদের মনে রাখা উচিত।

প্রধানমন্ত্রী বলেন, গত নির্বাচনে জনগণ নৌকায় ভোট দিয়েছিল বলেই আজ এই উন্নয়ন সম্ভব হচ্ছে। নৌকা যখনই ক্ষমতায় আসে, তখনই দেশের উন্নয়ন সাধিত হয়। তবে আওয়ামী লীগ যখনই দেশের উন্নতি করে, বিএনপি-জামায়াত এসে সেগুলো ধ্বংস করে।

বিএনপি আগুন দিয়ে মানুষ মারে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু ও আমার গোটা পরিবারকে হত্যার সাথে জড়িত ছিল বিএনপি। তারা ক্ষমতায় থাকা অবস্থায় দুর্নীতি ও লুটপাট করেছে। আওয়ামী লীগের ২১ হাজার নেতাকর্মীকে হত্যা করেছে। সেই সময় এই চট্টগ্রামই ছিল সন্ত্রাসের রাজত্ব। আওয়ামী লীগ ক্ষমতায় এসে সেই রাজত্ব শেষ করে চট্টগ্রামকে শান্তির অঞ্চল হিসেবে গড়ে তুলেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews