1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
পেকুয়ায় হাত-পায়ের রগ কাটা মহিলার লাশ উদ্ধার
শনিবার, ২১ মে ২০২২, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ঢাকা জেলার কমিটি উত্তর মহিলা আ. লীগে সভাপতি সুমি সম্পাদক মিরানা। সাভারে খেলা মাঠে পড়ে ছিল রক্তাক্ত যুবককের মরদেহ শার্শায় আন্তর্জাতিক নারী দিবসে র‍্যালী ও আলোচনা সভা কলারোয়ায় স্ত্রীকে জবাই করে হত্যা,পাষন্ড স্বামী আটক কুড়িগ্রামে বিয়ে বাড়ীতে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় গ্রেফতার-১ নওগাঁর বদলগাছীতে কনসার্নড উইমেনফর ফ্যামিলি ডেভেলপমেন্ট এর উদ্যােগে নারী দিবসে সাইকেল র‌্যালি অনুষ্ঠিত রংপুর পীরগঞ্জ জমির ভুয়া কাগজ বানানোর অপরাধে দোকান সিগালা নোয়াখালীর সু্বর্ণচরে পাঁচ টাকার স্টাম্পে কোটি কোটি টাকার বাণিজ্য পেকুয়ায় হাত-পায়ের রগ কাটা মহিলার লাশ উদ্ধার কাউন্সিলরের আরোগ্য কামনায় দুয়া-মওলানা মাসউদূল হক

পেকুয়ায় হাত-পায়ের রগ কাটা মহিলার লাশ উদ্ধার

  • আপডেট টাইম : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২, ২.১৯ পিএম
  • ৪০ বার পঠিত

ইমাম হোসেন জীবন চট্টগ্রামঃ

কক্সবাজারের পেকুয়ায় ফসলি জমির বিলের মাঝে হাত-পায়ের রগ কাটানো এক মহিলার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৫ জানুয়ারী) সকাল ৯টার দিকে সদর ইউনিয়নের মেহেরনামা নুইন্যামুইন্যা ব্রীজ সংলগ্ন বিল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত মহিলার নাম মোহছেনা আক্তার (৩৭)। সে কক্সবাজার সদরের খাজা মঞ্জিল এলাকার ছাবের আহমদের মেয়ে।
প্রত্যক্ষদর্শী নজরুল ইসলাম, হেফাজ উদ্দিন বলেন, সকালে বোরো চাষের জন্য জমিতে কয়েকজন শ্রমিক কাজ করতে যায়। এ সময় বিলের মাঝে একটি রক্তক্ত মহিলার লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। স্থানীয়দের ধারনা ওই মহিলাকে অন্য কোথাও খুন করে গভীররাতে বিলে ফেলে রেখে চলে যায় ঘাতকরা।
সরেজমিন গিয়ে দেখা যায়, বিলের মাঝে চিৎ হয়ে পড়ে আছে বোরকা ও নেকাব পরানো মহিলা। দুই পা ও বাম হাতের রগ কেটে দেয়া হয়েছে। বুকের মাঝখানে রক্তে ভিজে গেছে বোরকা। কাটা হাত থেকে রক্ত ঝরে পড়ছে মাটিতে। লাশের পাশে একটি ভ্যানেটি ব্যাগ। পায়ের জুতাগুলো ছিটিয়ে ছটিয়ে রয়েছে পাশে। লাশের বিশ হাত দুরে একটি দু’ধারা ছোরা মাটিতে পুঁতে রাখছে।
দেখাগেছে,ব্যাগের ভেতর একটি মুঠোফোন, ভোটের স্মার্টকার্ড ও অল্পকিছু টাকা। নৃশংসভাবে তাকে খুন করা হয়েছে।
এদিকে লাশের খবর শুনে দেখতে শত শত উৎসুক নারী পুরুষ ভীড় করছে।
পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন,সিআইডি ক্রাইমসীন তদন্ত করছে। পিবিআই টীমও আসতেছ। নৃশংসভাবে তাকে হত্যা করা হয়েছে। বাহিরে কোথাও খুন করে গভীররাতে হয়তো লাশ এখানে ফেলে চলে গেছে। তবে কি জন্য, কেন খুন করা হয়েছে তা অগ্রিম বলতে পারছিনা। সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ মর্গে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

One response to “পেকুয়ায় হাত-পায়ের রগ কাটা মহিলার লাশ উদ্ধার”

  1. You need to be a part of a contest for one of the most useful websites on the net. I will recommend this site!

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews