1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
প্রেমিকাকে বিয়ে করতে না পেরে চরফ্যাশনে যুবকের আত্মহত্যা!
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

প্রেমিকাকে বিয়ে করতে না পেরে চরফ্যাশনে যুবকের আত্মহত্যা!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১১.২৩ পিএম
  • ২১৬ বার পঠিত

প্রেমিকাকে বিয়ে করতে না পেরে চরফ্যাশনে যুবকের আত্মহত্যা!

নাদিম হোসেন খাঁন, চরফ্যাশন থেকে,
ভোলা জেলার চরফ্যাসনে উপজেলা শশীভূষণ থানা নিবাসী বড় ভাই অবিবাহিত থাকায় ছোট ভাইকে বিয়ে করার অনুমতি দেয়নি পরিবার। পরিবারের সম্মতি না পেয়ে প্রেমিকাকে বিয়ে করতে না পারায় বিষপানে আত্মহত্যা করেছেন মো. রিয়াজ (১৮) নামের এক যুবক।
বুধবার রাতে রসুলপুর ইউনিয়নের উত্তর আইচা গ্রামে নিজের বাড়িতে আত্মহত্যা করেন মো. রিয়াজ। শশীভূষণ থানার পুলিশ বৃহস্পতিবার সকালে যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, নিহত রিয়াজ কয়েক মাস ধরে অপরিচিত এক মেয়ের সাথে মোবাইল ফোনে কথা বলছিলেন। মোবাইল ফোনে ওই মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বুববার ওই মেয়েকে বিয়ে করার জন্য পরিবারকে চাপ দেন। তার বড় ভাই অবিবাহিত থাকায় পরিবার থেকে বিয়েতে সম্মতি পাননি যুবক রিয়াজ। রাতে খাবার খেয়ে পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়লে চালের পোকার মারার বিষের ট্যাবলেট খান রিয়াজ। ঘটনাটি পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।
শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, নিজের প্রেমিকাকে বিয়ে করতে পরিবারের সম্মতি না পেয়ে ওই যুবক বিষপানে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ভোলা মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews