1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ফটিকছড়ি ফোরাম আইআইইউসি'র বার্ষিক  সফর ও গেট টুগেদার সম্পন্ন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

ফটিকছড়ি ফোরাম আইআইইউসি’র বার্ষিক  সফর ও গেট টুগেদার সম্পন্ন

  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১, ১১.৩৪ পিএম
  • ২২৬ বার পঠিত
ফটিকছড়ি প্রতিনিধিঃ
আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে পড়ুয়া ফটিকছড়ির শিক্ষার্থীদের সংগঠন ‘ফটিকছড়ি ফোরাম আইআইইউসি’র বার্ষিক সফর ও গেট টুগেদার গত শুক্রবার রাঙ্গামাটি পার্বত্য জেলা ভ্রমণের মাধ্যমে সম্পন্ন।
ফোরামের সভাপতি সৈয়দ সাদ রানা’র সভাপতিত্বে ও আল সাঈদ চৌধুরীর সঞ্চালনায় ফোরামের কর্মকান্ড নিয়ে স্মৃতিচারণ ও ভবিষ্যতে করণীয় নিয়ে আলোচনায় অংশগ্রহণ করেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ডেপুটি রেজিস্টার আমান উল্লাহ আমান, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ইঞ্জিনিয়ার আমান উল্লাহ, এডভোকেট ইউসুফ আলম মাসুদ,
আইআইইউসি অ্যাকাডেমিক এফিয়ারস ডিভিশনের কর্মকর্তা ইয়াসিন আবু হাসান, ইঞ্জিনিয়ার সাইফুল আলম টেন্ডল, ইঞ্জিনিয়ার হাসনাত রাব্বি, সৈয়দ শরফ রাসেল, ইঞ্জিনিয়ার আসিফ ওসমান,ব্যাংকার সানজিদা লাকি, আব্দুল্লাহ আল নোমান এবং আতিক উল্লাহ প্রমুখ।
এ দিন সকালে ২টি বাস যোগে চট্টগ্রাম শহর থেকে ফটিকছড়ি ফোরাম আইআইইউসি পরিবারের সদস্যরা পিকনিক স্পট রাঙ্গামাটি পার্বত্য জেলার উদ্দ্যেশে বের হন। তারা রাঙ্গামাটির ২টি স্পটকে তাদের সফরের জন্য নির্ধারিত করেন। সেই হিসেবে সর্বপ্রথম   রাঙ্গামাটি হ্রদে নৌকা ভ্রমণ করেন, নৌকা ভ্রমণে প্রকৃতির নয়নাভিরাম সৌন্দর্য উপভোগের পাশাপাশি সাংস্কৃতিক আড্ডা, খোশ-গল্পে মেতে উঠেন সফরে অংশগ্রহণকারীরা, এরপর নামাজ আদায় শেষে মধ্যাহ্ন ভোজন শেষ করে বিকাল ৩টার দিকে সবাই পলওয়েল পার্কে যান।
পলওয়েল পার্কে পৌঁছে ফটিকছড়ি ফোরাম আইআইইউসি নবীন শিক্ষার্থীদের বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা এবং বিভিন্ন খেলাধুলার আয়োজন করে।এর মধ্যে ছিল- বেলুন দৌড়, বল নিক্ষেপ ইত্যাদি। প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন অতিথিবৃন্দ।
প্রতিযোগিতা শেষে পলওয়েল পার্কের সৌন্দর্য উপভোগ করে ফটিকছড়ি ফোরাম আইআইইউসি পরিবার চট্টগ্রাম শহরের উদ্দ্যেশে বেরিয়ে পড়েন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews