1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ফরিদপুরে নবনির্বাচিত ১১ ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের শপথ গ্রহণ 
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা মুক্তিযোদ্ধাদের সবসময় সর্বোচ্চ সম্মান দিতে হবে : প্রধানমন্ত্রী কসবায় সীমান্ত পথে প্রতিদিন আসছে ভারতীয় চিনি, ছোট ছোট চোরাই কারবারিরা ধরা পরলেও বহাল তবিয়তেই মূল হোতারা স্ত্রীর অপেক্ষায় ছিল স্বামী, দুই সন্তান নিয়ে ভেগে গিয়ে স্বামীকে তালাক। শিল্পাঞ্চল আশুলিয়ায় ১২ হাজার পিস ইয়াবা সহ ১ মাদক কারবারি গ্রেফতার যৌতুক মামলায় কারাগারে ব্যাংক কর্মকর্তা রাশেদ

ফরিদপুরে নবনির্বাচিত ১১ ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের শপথ গ্রহণ 

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩, ১.৩৯ এএম
  • ১৭১ বার পঠিত

নিরঞ্জন মিত্র ( নিরু) ফরিদপুর  প্রতিনিধিঃ

ফরিদপুর সদর উপজেলার গত ১৬ মার্চ ১১ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবং ২৯ মার্চ গেজেট প্রকাশিত সদরের ১১ টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও সাধারণ সদস্যদেরদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

 

ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে, (২৬ এপ্রিল) বুধবার সকাল ৯ টায় শহরের জেলা পরিষদের কবি জসীম উদদীন হলে সদর উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদের ১১ জন ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ৩৩ জন ও সাধারণ সদস্য ৯৯ জন এ শপথ গ্রহন করেন।

 

ফরিদপুর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ভারপ্রাপ্ত স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ ইয়াছিন কবীর এর সভাপতিত্বে, ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান এবং ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী নবনির্বাচিত ইউপি সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও সাধারণ সদস্যদেরদের শপথবাক্য পাঠ করান।

 

শপথ গ্রহণ অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ, পৌর মেয়র অমিতাভ বোস, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ হাবিবুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম.এ জলিল প্রমুখ।

 

এসময় বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

 

শপথ গ্রহন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর সহকারী কমিশনার (ভূমি) জিয়াউর রহমান।

 

নবনির্বাচিত সদর উপজেলার ১১ টি ইউনিয়নের মধ্যে নৌকা প্রতীক নিয়ে

৭ জন বিজয়ী চেয়ারম্যান শপথ গ্রহণ করেন। নির্বাচিতরা হলেন চরমাধব দিয়া ইউনিয়নে তুহিনুর রহমান খোকন মন্ডল, ঈশান গোপালপুর ইউনিয়নে শহিদুল ইসলাম মজনু, কৃষ্ণনগর ইউনিয়নে বাশারুল আলম বাদশা, কৈজুরী ইউনিয়নে ফকির সিদ্দিকুর রহমান, গেরদা ইউনিয়নে শাহ্ মোঃ এমার হক, আলিয়াবাদ ইউনিয়নে নৌকা প্রতীকের ওমর ফারুক ডাবলু ও নর্থচ্যানেল ইউনিয়নে নৌকা প্রতীকের মোঃ মোফাজ্জেল হোসেন শপথ গ্রহণ করেন।

 

এছাড়াও (আওয়ামী বিদ্রোহী) ডিক্রীর চর ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকের মেহেদী হাসান মিন্টু ফকির ও মাচ্চর ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকের জাহিদ মুন্সী এবং (বিএনপি সমর্থিত) অম্বিকাপুর ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকের মোঃ নূরুল আলম ও কানাইপুর ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকের শাহ্ মোঃ আলতাফ প্রার্থী শপথ গ্রহণ করেন।

 

শপথ গ্রহণ শেষে ১১ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের সাথে ফটো সেশন করেন অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews