1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
ফরিদপুর মধুখালীতে প্রাইভেট কার চালক হত্যার ঘটনায় আটক-৪ 
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশের উন্নয়ন শেখ হাসিনার প্রতিফলন : আ জ ম নাছির প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঢাকা ১৯ আসনে নৌকায় ভোট চাইলেন ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বীর মুক্তিযোদ্ধা এম এ মান্নানের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা কাজী ইনামুল হক দানু’র ১০ ম মৃত্যু বার্ষিকী পালিত  বন্যায় আশ্রয়হীন পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করলেন ড. আবু রেজা নদভী এমপি আশুলিয়ায়  ৬ হাজার ইয়াবা ও ৪২২ বোতল ফেন্সিডিলসহ গ্ৰেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধনের অপেক্ষা খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান শ্রেষ্ঠ  নানিয়ারচরে ৩৬লিটার মদ জব্দ ৬জন কে জরিমানা সাভারের ডাকাত চক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার

ফরিদপুর মধুখালীতে প্রাইভেট কার চালক হত্যার ঘটনায় আটক-৪ 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩, ১০.১৪ পিএম
  • ৭৫ বার পঠিত

নিরঞ্জন মিত্র ( নিরু) ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের মধুখালীতে মোঃ উজ্জ্বল

সরদার (৪৮) নামের এক প্রাইভেট কার চালককে হত্যা করে প্রাইভেট কার ছিনতাইয়ের ঘটনায় ৫ দিনের মধ্যে হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে ৪ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের কাছ থেকে প্রাইভেট কার উদ্ধার করা হয়।

 

(২৫ এপ্রিল) মঙ্গলবার দুপুর ২ টার সময় ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস কনফারেন্সর মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মোঃ শাহজাহান মোল্লা পিপিএম-সেবা।

 

এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মাদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শেখ মোঃ আব্দুল্লাহ বিন কালাম, মধুখালী সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কর, ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর তুহিন লস্কর, মধুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম প্রমূখ।

 

আটককৃতরা হলেন, ঢাকা জেলার আশুলিয়া থানাধীন দেলোয়ার হোসেনের ছেলে নূর মোহাম্মদ তপু (৩৩), তপু আন্তঃজেলা গাড়ি ছিনতাই চক্রের একজন সদস্য, গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানাধীন বাগঝাপা গ্রামের সাব্বির শেখ (১৯) এবং উচু মাজরা গ্রামের মিন্টু মোল্লার ছেলে রানা মোল্লা (২২) ও মেহেরপুর জেলার গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের মনিরুজ্জামানের ছেলে মুজিবুল ইসলাম সাইফ (৩০), মুজিবুল একজন চোরাই প্রাইভেটকার ক্রয়-বিক্রয় চক্রের সদস্য। আটককৃতদের কাছে থেকে ছিনতাই হওয়া প্রাইভেট কার ও ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

 

আটককৃতরা প্রাইভেট কার চালক উজ্জ্বল সরদারকে হত্যার দায় স্বীকার করে পুলিশের কাছে জবানবন্দি দিয়েছে বলে পুলিশ সুপার প্রেস ব্রিফিংয়ে জানান।

 

পুলিশ সূত্রে জানা যায়, ফরিদপুর পুলিশ সুপারের নির্দেশনায় মধুখালী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ও মধুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম কৌশলগত নেতৃত্বে তথ্য প্রযুক্তির ব্যবহার ও বিশ্বস্ত সোর্সের মাধ্যমে কাজ শুরু করে। পরে মধুখালী থানার একটি চৌকস টিম হত্যার প্রকৃত রহস্য উদঘাটনে ধারাবাহিকভাবে কাজ করে। এরই ফলশ্রুতিতে তদন্তে প্রাপ্ত তথ্য ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত (১৯ এপ্রিল) থেকে ২৫ এপ্রিল পর্যন্ত বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এই আসামীদেরকে আটক করা হয়। এ ঘটনায় আটককৃত ৪ জনকে আজ দুপুরে হত্যা মামলা রুজু করে ফরিদপুরের আদালতে সোপর্দ করা হয়েছে।

 

উল্লেখ্য, গত (১৯ এপ্রিল) বুধবার সকাল সাড়ে ৬ টায় মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের মথুরাপুর ফিডার সড়কের মথুরাপুর গ্রামের মান্দারতলা খালের পাড় থেকে প্রাইভেট কার চালকের লাশ উদ্ধার করে মধুখালী থানা পুলিশ। নিহত ব্যক্তির নাম মোঃ উজ্জ্বল (৪৮)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার তোয়ারডাঙ্গা গ্রামের জুবায়ের হোসেন ও মনোয়ার বেগমের দম্পতির ছেলে। তিনি স্ব-পরিবারে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন বাইপাইল এলাকায় ভাড়া বাসায় থেকে ভাড়ায় প্রাইভেট কার চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

 

এসময় ফরিদপুরের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: