1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ফ্লাইওভারে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী তরুণী নিহত
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

ফ্লাইওভারে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী তরুণী নিহত

  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০, ১.৫৬ পিএম
  • ২১৫ বার পঠিত

চট্টগ্রামব্যুরো: চট্টগ্রামে আখতারুজ্জামান ফ্লাইওভারে ওঠার সময় জিইসি এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক তরুণী নিহত হয়েছেন।

মঙ্গলবার রাতে মহানগরীর ওই ফ্লাইওভারে এ ঘটনা ঘটে।

নিহতের নাম সামায়ারা স্নেহা সুমি (১৯)। নিহত ওই তরুণী তার মায়ের জন্য ওষুধ কিনতে মোটরসাইকেলে করে জিইসির মোড় গিয়েছিল।

এ ঘটনায় তার বন্ধু মোটরসাইকেল চালক আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেপরোয়া গতির ট্রাকটি ফ্লাইওভারের উপরের দিকে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পেছনের দিকে চলতে থাকলে এ সময় চলন্ত মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ট্রাকের পেছনের চাকায় পিস্ট হয় তরুণীসহ তার বন্ধু মোটরসাইকেল চালক।

চট্রগ্রাম মেডিকেল কলেজের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক জানান, রাত ১১টার দিকে ট্রাকচাপায় মোটরসাইকেলে থাকা এক তরুণী মারা গেছেন। মোটরসাইকেল চালক তরুণ আহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews