1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বগুড়ায় করোনায় আরও এক ব্যবসায়ীর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

বগুড়ায় করোনায় আরও এক ব্যবসায়ীর মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০, ১.৪৮ পিএম
  • ২০৫ বার পঠিত

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সদর উপজেলার ফুলবাড়ি এলাকার তারেক হোসেন (৪০) নামে এক পরিবহন ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

রোববার (২১ জুন) রাত ৯টার দিকে বগুড়া টিএমএসএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন ওই হাসপাতালের সহকারী নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম রুবেল।

এ নিয়ে বগুড়া জেলায় একদিনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৫ জন এবং উপসর্গ নিয়ে আরও একজনসহ মোট ৬ জনের মৃত্যু হয়েছে।

টিএমএসএস হাসপাতালের সহকারী নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম রুবেল গণমাধ্যমকে জানান, তারেক হোসেন গত ১৬ জুন করোনা ভাইরাসে আক্রান্ত হন। পরে তিনি বাসায় থেকেই চিকিৎসা নিতে শুরু করেন। রোববার রাতে হঠাৎ তার শ্বাসকষ্ট শুরু হলে টিএমএসএস হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews