1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বদলগাছী মডেল প্রেসক্লাব এর আত্মপ্রকাশ 
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

বদলগাছী মডেল প্রেসক্লাব এর আত্মপ্রকাশ 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩, ৪.৪১ পিএম
  • ১৩৩ বার পঠিত
  • আবু সাঈদ মোঃ মোরছালিন রোমেন, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে বদলগাছী মডেল প্রেসক্লাব এর আত্মপ্রকাশ হয়েছে।

জানা যায়, গত ২৪/০৮/২৩ ইং তারিখ সিনিয়র সাংবাদিক মোঃ ফেরদৌস হোসেনের সভাপতিত্ত্বে অনুষ্ঠিত সভায় তিন মাস মেয়াদি একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

উক্ত সভায় মোঃ ফেরদৌস হোসেনকে আহবায়ক ও আবু রায়হান লিটনকে সদস্য সচিব করে একটি ৭ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছি। আহবায়ক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আজ ২৪/১০/২৩ ইং তারিখ জরুরি সভার আহবান করা হয়। মোঃ ফেরদৌস হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বদলগাছী মডেল প্রেসক্লাবের আত্মপ্রকাশ ঘটে এবং সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সিনিয়র সাংবাদিক মোঃ ফেরদৌস হোসেনকে সভাপতি ও দৈনিক স্বাধীন দেশ পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি আবু রায়হান লিটনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহঃ সভাপতি আবু সাঈদ মোঃ মোরছালিন রোমেন, উপজেলা প্রতিনিধি, দৈনিক সূর্যোদয়। যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি দৈনিক দেশবার্তা, সাংগঠনিক সম্পাদক এনামুল কবীর এনাম, উপজেলা প্রতিনিধি দৈনিক ইনকিলাব, সহঃ সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলে রাব্বি, উপজেলা প্রতিনিধি দৈনিক বাংলাদেশ সমাচার, দপ্তর সম্পাদক মোঃ সারোয়ার হোসেন অপু, উপজেলা প্রতিনিধি দৈনিক বাংলার আলো নিউজ, প্রচার সম্পাদক আশিক হোসেন, স্টাফ রিপোর্টার দৈনিক ভোরের আওয়াজ, অর্থ সম্পাদক ফজলে রাব্বি রনা, দৈনিক বাংলাদেশ সকাল বদলগাছী উপজেলা প্রতিনিধি, নির্বাহী সদস্য নুরুজ্জামান লিটন, বাংলাদেশ বার্তা নওগাঁ জেলা প্রতিনিধি ও তুহিন হোসেন, নবদিগন্ত বদলগাছী উপজেলা প্রতিনিধি। সদস্য মোঃ রবিউল আউয়াল, দৈনিক মানবাধিকার প্রতিদিন বদলগাছী উপজেলা প্রতিনিধি ও সাগর হোসেন দৈনিক আলোকিত সময় বদলগাছী উপজেলা প্রতিনিধি।

বদলগাছীতে একটি সুস্থ ধারার সাংবাদিকতার প্রত্যয় নিয়ে বদলগাছী মডেল প্রেসক্লাবটির আত্মপ্রকাশ ঘটানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews