1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ১.০২ এএম
  • ১৫২ বার পঠিত
শহিদুল ইসলাম সোহেলঃ
বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে টাঙ্গাইল জেলার নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
জেলা পুলিশ সুপার টাঙ্গাইল,সরকার মোহাম্মদ কায়সার এর সভাপতিত্বে গঠিত তিন সদস্যের নিয়োগ বোর্ডের সমন্বয়ে জেলা পুলিশ লাইন্স মাঠে আজ সকালে এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।আজ বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এ অংশগ্রহণকারীদের কাগজ পত্র যাচাই করণ ও শারীরিক মাপ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
এসময় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রাথমিক ভাবে বাছাইয়ে উত্তীর্ণ যোগ্য প্রার্থীদের কোন প্রকার আর্থিক লেনদেন এবং দালাল চক্রের সাথে যোগাযোগ থেকে বিরত থাকার আহ্বান জানান।
টাঙ্গাইল জেলা পুলিশ সদস্যদের নিয়ে একটি স্বচ্ছ নিয়োগ উপহার দেওয়ার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে তিনি বলেন,শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে যোগ্যতম প্রার্থীকেই শুধুমাত্র নির্বাচিত করা হবে। অন্য কোন মাধ্যমে যোগাযোগ কিংবা তদবিরের ভিত্তিতে নিয়োগ পাওয়ার কোন সুযোগ দেওয়া হবে না।আপনারা কারো প্রলোভনে পরে প্রতারিত হবেন না।এব্যাপারে কোনধরনের আর্থিক লেনদেনের প্রমাণ পেলে তার নিয়োগ বাতিল করে তার বিরুদ্ধে আইনানুযায়ী পদক্ষেপ নেওয়া হবে বলেও তিনি জানান।
এ সময় নিয়োগ বোর্ডের সদস্যগণসহ টাঙ্গাইল জেলা পুলিশের সকল পর্যায়ের পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews