1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বাংলামোটরে প্রিয়তমা বাংলার নতুন শোরুম উদ্বোধন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

বাংলামোটরে প্রিয়তমা বাংলার নতুন শোরুম উদ্বোধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩, ৫.২৫ পিএম
  • ১১৬ বার পঠিত

সংবাদ বিজ্ঞপ্তি

তিন দশকের বাংলাদেশে প্রিমিয়াম স্যানিটারি ফিটিংস, স্যানিটারি ওয়্যার, কিচেন ফিটিংস ও অ্যাপ্লায়েন্সেস এবং আর্কিটেকচারাল হার্ডওয়্যার আমদানীকারকদের মধ্যে অন্যতম প্রিয়তমা বাংলা নতুন শোরুম চালু হয়েছে রাজধানীর বাংলামোটর এলাকায়।

১২ই জুলাই রাজধানীর বাংলামোটরের কাজী নজরুল ইসলাম এভিনিওর রহমান প্লাজার লেভেল ১, ২৫-২৭ প্রিয়তমা বাংলা নতুন শোরুমটির উদ্বোধন করা হয়।

 

শোরুমটি উদ্বোধন করেন মিঃ ফ্রাঙ্ক শ্লোডার, ব্যবস্থাপনা পরিচালক, হ্যাফেল দক্ষিণ এশিয়া; জনাব জোয়ার্দার নওশের আলী, এফসিএ, চেয়ারম্যান প্রিয়তমা বাংলা; সাথে জনাব শাহরিয়ার শাবাব, পরিচালক, প্রিয়তমা বাংলা; জনাব গোলাম রসুল বেলাল, সাধারণ সম্পাদক, বাংলাদেশ টাইলস ডিলারস অ্যান্ড ইমপোর্টার অ্যাসোসিয়েশন; এছাড়াও অনুষ্ঠানে অন্যান্য বিশিষ্ট স্থপতি ও ব্যবসায়িক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

হ্যাফেল দক্ষিণ এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক মিঃ ফ্রাঙ্ক শ্লোডার তার বক্তব্যে বলেন, ” প্রিয়তমা বাংলা এর সবচেয়ে বড় আউটলেট খোলার সাথে সাথে এটি একটি নতুন মাইলফলক ছুঁয়েছে। প্রিয়তমা বাংলা এবং হ্যাফেলে বেশ কিছুদিন ধরে বাংলাদেশের আধুনিক গৃহসজ্জা শিল্পের বিকাশে একসঙ্গে কাজ করছে। আমি প্রিয়তমা বাংলাকে একটি দর্শনীয় অনুষ্ঠান উপস্থাপন করার জন্য আন্তরিক অভিনন্দন জানাই। আমি আশা করি এই ধরনের উন্নয়ন অব্যাহত থাকবে।”

প্রিয়তমা বাংলার পরিচালক জনাব শাহরিয়ার শাবাব তার বক্তব্যে বলেন, “গ্রাহকরা যাতে এক ছাদের নিচে আধুনিক গৃহসজ্জার সকল পণ্য কেনার সুবিধা পান সেজন্য প্রথমবারের মতো এত বড় পরিসরে এই শোরুম উদ্বোধন করেছে প্রিয়তমা বাংলা।”

তিন দশকের বাংলাদেশে প্রিমিয়াম স্যানিটারি ফিটিংস, স্যানিটারি ওয়্যার, কিচেন ফিটিংস ও অ্যাপ্লায়েন্সেস এবং আর্কিটেকচারাল হার্ডওয়্যার আমদানীকারকদের মধ্যে প্রিয়তমা বাংলা অন্যতম। তারা টপ গ্লোবাল ব্র্যান্ডের অফিসিয়াল ডিস্ট্রিবিউটর (HAFELE, GROHE, INAX এবং VITRA) এর ১৮০০ টিরও বেশি পণ্য এবং সকল সলিউশন অফার করে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews