1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বান্দরবানে নতুন করে ২৯ জন করোনা শনাক্ত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

বান্দরবানে নতুন করে ২৯ জন করোনা শনাক্ত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৬.৪০ পিএম
  • ৩৪২ বার পঠিত
বান্দরবানে নতুন করে ২৯ জন করোনা শনাক্ত
আকাশ মারমা মংসিং বান্দরবান
গেল ২৪ ঘন্টায় বান্দরবান জেলায়  নতুন করে  করোনায় আক্রান্ত হয়েছে ২৯জন । এইদিকে গেল ২৪ ঘন্টায় সনাক্তের হারের সংখ্যা দাড়িয়েছে ৪১.৪৩%।
 আক্রান্তদের মধ্যে সদর উপজেলা ১২ জন, রুমা উপজেলা ৫ জন, রোয়াংছড়ি উপজেলা ৩ জন, লামা উপজেলা ৫ জন, আলীকদম উপজেলা ১ জন ও ৩ জন  নাইক্ষ্যংছড়ি উপজেলা বাসিন্দা । এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা  ১ হাজার ৫শত ২জন।
২০ জুলাই মঙ্গলবার বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মারমা এই তথ্য নিশ্চিত করেন। তবে জেলায় করোনা আক্রান্ত হয়ে এই পর্যন্ত ৫ জনের মৃত্যু হয়েছে।
তিনি আরো জানান, জেলায় এই পর্যন্ত  বান্দরবানে ৮ হাজার ৯শত  ৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে  ৮ হাজার ১শত ৩৬ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এদের মধ্যে ১হাজার ৫শত ২ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। তবে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ৩শত ৬১জন ও ১হাজার ১শত ৩৬  জন করোনার চিকিৎসা শেষে সুস্থ হয়ে ওঠেছে।
স্বাস্থ্য বিভাগ জানান, বান্দরবান ৭টি উপজেলায় হাসপাতালে ভর্তি রয়েছে  সদর উপজেলা ২১৩জন করোনা মধ্যে হাসপাতালে ভর্তি রয়েছে ১৯জন, রোয়াংছড়ি উপজেলায় ১৮জন করোনা মধ্যে হাসপাতালে ভর্তি আছে ৩ জন, রুমা উপজেলায় ১৪জন করোনা মধ্যে হাসপাতালে ভর্তি আছে ৫জন,  লামা উপজেলা ৫৫ জন করোনা মধ্যে হাসপাতালে ভর্তি রয়েছে ১৯ জন, নাইক্ষ্যংছড়ি উপজেলা ৪৩ জন করোনা মধ্যে হাসপাতালে ভর্তি রয়েছে ৫ জন, ও আলীকদম উপজেলায় ১৭ জন করনা কধ্যে হাসপাতালে ভর্তি রয়েছে ৪ জন।
 স্বাস্থ্য বিভাগ আরো  জানায়,  বান্দরবানে এই পর্যন্ত ১৮হাজার ৫৮ জন করোনার প্রথম ডোজের ভ্যাকসিন গ্রহণ করেছে এবং ১৬ হাজার ১শত ২১জন ২য় ডোজ গ্রহণ করেছে আর সবাই সুস্থ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews